শেকৃবিতে বাহাউদ্দীন নাছিমের রোগমুক্তিতে দোয়া মাহফিল
প্রকাশ : ২৪ জুন ২০২২, ২১:৩৮
শেকৃবিতে বাহাউদ্দীন নাছিমের রোগমুক্তিতে দোয়া মাহফিল
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর সাবেক সভাপতি ও মহাসচিব এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে শেকৃবি ছাত্রলীগ। শুক্রবার (২৪ জুন) রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কেন্দ্রীয় অডিটোরিয়ামে বাদ আছর এই আয়োজন করা হয়।


জানা যায়, বুধবার (২২ জুন) তৃতীয়বার করোনায় আক্রান্ত হন শেকৃবি ছাত্রলীগের সাবেক সভাপতি এ নেতা।


দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে শেকৃবি উপাচার্য প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।


এছাড়াও উপস্থিত ছিলেন শেকৃবির সাবেক উপাচার্য ড. কামাল উদ্দীন আহাম্মদ, সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ সেকেন্দার আলী শেকৃবি ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠু সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ বিভিন্ন হলের নেতাকর্মীরা।


দোয়া মাহফিলে শেকৃবি ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠু বলেন,"বাংলাদেশের জন্যে আগামীকাল পদ্মাসেতুর উদ্বোধন বিংশ শতাব্দীর অন্যতম সেরা ঐতিহাসিক সময়। যে সেতু তৈরী করার কথা কল্পনাও করেনি বাংলাদেশের বুদ্ধিজীবীরা সে সেতু তৈরি করতে স্বপ্ন দেখিয়েছেন এবং স্বপ্ন বাস্তবায়ন করে দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।"


এসময় আ ফ ম বাহাউদ্দীন নাসিমের রোগমুক্তি চেয়ে তিনি আরো বলেন, "সবচেয়ে কষ্টকর বিষয় হচ্ছে আগামীকাল যে পদ্মাসেতুর উদ্ভোদন হবে ১০ লক্ষ মানুষের সমাগমে এই অনুষ্ঠানের ঘোষণা দিয়েছিলেন এবং সেলক্ষ্যে কাজ করছিলেন বাহাউদ্দীন নাসিম কিন্তু এমন সময়ে তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি অনুষ্ঠানে যোগ দেয়ার লক্ষে কাল আবার করোনা টেষ্ট করাবেন তার করোনা মুক্তির জন্যে আমরা দোয়া করি।"


বিবার্তা/তানিম/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com