বন্যার্তদের পাশে ঢাকা কলেজ ছাত্রলীগ
প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৯:০৭
বন্যার্তদের পাশে ঢাকা কলেজ ছাত্রলীগ
ঢাকা কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটসহ বন্যা কবলিত এলাকায় ত্রাণ, রান্না করা খাবার, ওষুধ, স্যালাইনসহ খাবার পানি বিতরণ করছে ঢাকা কলেজ ছাত্রলীগ। বুধবার (২২ জুলাই) থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়। ওই দিন দুপুর থেকে রাত অবধি বন্যা কবলিত এলাকায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আজও ত্রান কার্যক্রম অব্যাহত রয়েছে।


ত্রান বিতরণের সাথে যুক্তরা বলছেন, সাধ্যমতো যতদিন সম্ভব এই ত্রাণ কার্যক্রম তারা চালিয়ে যাবেন। এছাড়া ত্রান বিতরণের ক্ষেত্রে সড়ক পথে যোগাযোগ বিচ্ছিন্ন, দূরবর্তী গ্রাম যেখানে ত্রান পৌঁছায়নি সেসব এলাকাকে বেছে নিচ্ছেন তারা। প্রথম দিনেই তারা এক হাজার প্যাকেট খাবার বিতরণ করেছেন।


ঢাকা কলেজ ছাত্রলীগকর্মী মুহাম্মদ আনজির হুসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বিপদে আপদে সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে আমরা বিপদগ্রস্ত এসব সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি।


আনজীর বলেন, এখানকার মানুষের কষ্ট দেখে বুক কেঁপে উঠছে। কেউ কেউ দুই-তিন দিন ভাত খেতে পারে না। যেসব এলাকায় গাড়ি নিয়ে পৌঁছানো সম্ভব নয় আমরা ত্রাণ বিতরণের জন্য সেসব এলাকাকে বেছে নিয়েছি। এখানে না আসলে কেউ এসব মানুষের হাহাকার বুঝবে না। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই সহায়তা কার্যক্রম চালানোর চেষ্টা করবেন বলেও জানান তিনি।


বিবার্তা/সাখাওয়াত/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com