ঢাকসাসকে বাৎসরিক বাজেট দেয়ার আহ্বান
প্রকাশ : ১৭ মে ২০২২, ১৯:৪৪
ঢাকসাসকে বাৎসরিক বাজেট দেয়ার আহ্বান
ঢাকা কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা কলেজ সাংবাদিক সমিতিকে (ঢাকসাস) দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠনগুলোর মত কলেজ প্রশাসনকে বাৎসরিক বাজেট দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠুন।


মঙ্গলবার (১৭ মে) ঢাকা কলেজের আ ন ম খুররম অডিটোরিয়ামে আয়োজিত ঢাকসাসের অভিষেক ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে এ আহ্বান জানান তিনি।


নজরুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের চিত্র ও অসঙ্গতিগুলো আয়নার মত তুলে ধরে জাতির সামনে। মাঝে মাঝে সাংবাদিকদেরকে পৃষ্ঠপোষকতা করতে হয়। সেই হিসাবে ঢাকা কলেজ কর্তৃপক্ষের প্রতি আমাদের আবেদন, প্রতিবছর আপনারা শিক্ষার জন্য যে বাজেট করেন। সেই বাজেট থেকে একটা অংশ ঢাকসাসের জন্য বরাদ্দ দেয়া উচতি। তাহলে তারা আরো এগিয়ে যাবে এবং উপকৃত হবে।


তিনি আরো বলেন, যোগ্য সাংবাদিক তৈরি করতে অনেক প্রশিক্ষণ দেয়া লাগে। আর বিভিন্ন প্রশিক্ষণের আয়োজন করতে আর্থিক সহযোগী দরকার হয়। এ জন্য আমি মনে করি, ঢাকসাসকে বাৎসরিক বাজেট দেয়া প্রয়োজন। আশা করি ঢাকা কলেজ প্রশাসন বিষয়টি নিয়ে বিবেচনা করবে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক এ টি এম মইনুল হোসেন, ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. আবদুল কুদ্দুস শিকদার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ কাফি প্রমুখ।


বিবার্তা/সাখওয়াত/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com