শিরোনাম
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার নতুন কমিটি গঠন
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ২২:০৮
সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার নতুন কমিটি গঠন
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জাবি শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী আবু সাইদকে সভাপতি এবং নাটক ও নাট্যতত্ত্ব ৪৬ ব্যাচের শিক্ষার্থী কনোজ কান্তি রায়কে সেক্রেটারি করা হয়েছে।


মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স কক্ষে ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা শেষে এ কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী কমিটির সভাপতি শোভন রহমান।


কমিটিতে অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সুমাইয়া ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক আমিরুল আবেদীন আকাশ, অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম পলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ কল্লোল, স্কুল সম্পাদক সবুজ কুমার জোয়ার্দার, পাঠাগার সম্পাদক ইশতিয়াক আহমেদ সজীব।


এছাড়া সহ-সম্পাদক পদে আছেন সম্পদ অয়ন মারান্ডি, সদস্য মশিউর রহমান অর্ক ও শারমিন আক্তার।


কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মুক্তা বাড়ৈ বলেন, ‘শিক্ষা কোন টাকায় কেনা পণ্য নয়। শিক্ষা সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের শ্রমের ফসল। শিক্ষার ধারাবাহিক এ ইতিহাস সম্মিলিত মানবজাতির এগিয়ে যাওয়ার ইতিহাস। শিক্ষার সুষম বন্টন নিশ্চিত করতে না পারলে মানুষকে আদিম অবস্থায় ঠেলে দেয়া হয়। বৈষম্যের এ শিক্ষাব্যবস্থা ভাঙাই আমাদের মূল লক্ষ্য।’


আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, জাবি সংসদের সভাপতি রাকিবুল রনি, জাহাঙ্গীরনগর সাংস্কৃতিক জোটের সভাপতি দীপঙ্কর চক্রবর্তী দীপ প্রমুখ।


বিবার্তা/আয়েশা সিদ্দিকা/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com