শিরোনাম
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১২:৪৭
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মেয়াদোত্তীর্ণ হওয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
রবিবার (১৭ অক্টোবর) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ১০ কার্যদিবসের মধ্যে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের তিনজন নেতার কাছে জীবন বৃত্তান্ত জমা দেয়ার নির্দেশ দেয়া হলো।


এই তিনজন হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাবরিনা ইতি, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক এহসান পিয়াল এবং সহ-সম্পাদক ফারজানা ইয়াসমিন।


এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। তবে সাধারণ সম্পাদক না থাকায় আমরা এতদিন কর্মী সম্মেলন করার সুযোগ পাইনি। ইতোমধ্যে সভাপতি ও সম্পাদক প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আহ্বান করেছি, এরপর কর্মীসভা করে আমরা নতুন কমিটি ঘোষণা করবো।


উল্লেখ্য, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর জুয়েল রানাকে সভাপতি ও এস এম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এরপর ২০১৭ সালের ২৮ এপ্রিল ২১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।


বিবার্তা/শরীফুল/আশিক/এমও

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com