শিরোনাম
ডুয়েটে এপিএ-আইকিউএসি’র উদ্যোগে দু’দিন ব্যাপী কর্মশালা শুরু
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৮
ডুয়েটে এপিএ-আইকিউএসি’র উদ্যোগে দু’দিন ব্যাপী কর্মশালা শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ‘ইফেক্টিভ প্লানিং অ্যান্ড ম্যানেজমেন্ট ফর অ্যাচিভমেন্ট অব এপিএ টারগেট’ বিষয়ক দু’দিন ব্যাপী কর্মশালা শুরু হয়েছে।


রবিবার (২৬ সেপ্টেম্বর) এ কর্মশালা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান। ডুয়েটের অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট (এপিএ) টিম এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এ কর্মশালার আয়োজন করেছে।


এ সময় ড. এম. হাবিবুর রহমান বলেন, উন্নত, সমৃদ্ধ ও সোনার বাংলা গড়ে তোলার জন্য অ্যানুয়াল পারফরম্যান্স এগ্রিমেন্ট অনুযায়ী ব্যক্তি থেকে শুরু করে প্রত্যেক প্রতিষ্ঠানকে যথাযথভাবে কাজ করতে হবে এবং লক্ষ্যমাত্রা অনুযায়ী নির্দিষ্ট অর্থবছরের মধ্যেই তা অর্জন করতে হবে।


ড. হাবিব সবাইকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও দর্শনকে লালন করে দেশপ্রেমের মন্ত্রে উজ্জ্বীবিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত রাষ্ট্র গড়ার আহবান জানান।


কর্মশালায় এপিএ টিমের টিম লিডার ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আনওয়ারুল আবেদীন। টেকনিক্যাল সেশনগুলো পরিচালনা করেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের (বিআইএম) অ্যাকাউন্টিং অ্যান্ড ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ও সিনিয়র ম্যানেজমেন্ট কাউন্সিলর এম আমিনুর এবং ডুয়েটের এপিএ টিমের টিম লিডার অধ্যাপক ড. মো. রেজাউল করিম প্রমূখ।কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও অফিসের কর্মকর্তা অংশগ্রহণ করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com