শিরোনাম
বিবার্তা সম্পাদকের বাসায় চুরির ঘটনায় মামলা, মেলেনি ক্লু
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৮:১৮
বিবার্তা সম্পাদকের বাসায় চুরির ঘটনায় মামলা, মেলেনি ক্লু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট-এর সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এফ এম শাহিনের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।


শুক্রবার রাতে রাজধানীর কলাবাগান থানায় মামলাটি দায়ের করা হয়। মামলা নং ৭/৫৭। কিন্তু শনিবার বিকেল ৬টা পর্যন্ত এ ঘটনার কোনো ক্লু বের করতে পারেনি পুলিশ।


মামলার সত্যতা নিশ্চিত করেছেন তদন্তকার্রী কর্মকর্তা কলাবাগান থানার এসআই সফিকুল ইসলাম।


তিনি জানান, এফ এম শাহিন বাদি হয়ে একটি চুরির মামলা দায়ের করেছেন। এতে আসামি অজ্ঞাত। তবে মামলাটি তদন্ত করা হচ্ছে এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার জন্য পুলিশ কাজ করছে।


উল্লেখ্য, ঈদের ছুটিতে রাজধানীর কাঠালবাগানস্থ ২৮৭ নং বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। চোর চক্রের সদস্যরা বাসার জানালার গ্রিল কেটে সাড়ে আট ভরি সোনাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।


দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এফ এম শাহিন জানান, ঈদের ছুটিতে গত বুধবার গ্রামে যান তারা। শুক্রবার বিকেল সাড়ে ৬টায় তারা বাসায় ফেরেন। কিন্তু বাসার তালা খুলতে না পেরে বিষয়টি ফ্ল্যাটের মালিক কাজি লুৎফুল হককে জানানো হয়। তিনি এসেও তালা খুলতে ব্যর্থ হন।


এক পর্যায়ে লুৎফুল হক কারওয়ান বাজার থেকে মিস্ত্রি এনে তালা ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময় তারা ঘরের দুটি আলমারি, দুটি ওয়্যারড্রব ভাঙা, মালামাল তছনছ অবস্থায় দেখতে পান। বাসার জানালার গ্রিলও ছিলো কাটা। পরে কলাবাগান থানায় বিষয়টি জানানো হয়।


তিনি আরো জানান, চোর চক্রের সদস্যরা বাসা থেকে ৬টি সোনার চেইন, সাত জোড়া কানের দুল, পাঁচটি আংটিসহ সাড়ে আট ভরি সোনা, একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, একটি ডেল ল্যাপটপ, একটি অ্যাপেল আইপ্যাড, ১০টি শাড়ি, ১৩ পিস হাত ঘড়ি, ১২টি জামাসহ ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।


এদিকে, সরেজমিন বাসায় গিয়ে দেখা গেছে, ওই ফ্ল্যাট বাড়িতে কোনো সিসি ক্যামেরা নেই। এছাড়া পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকায় এই চুরির ঘটনা ঘটেছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এ ব্যাপারে ফ্ল্যাটের মালিক কাজি লুৎফুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাসায় এখনো কাজ চলছে। তাই সিসি ক্যামরা লাগানো হয়নি।


বিবার্তা/খলিল/কাফী


>>বিবার্তা২৪ ডটনেটের সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com