শিরোনাম
পল্টনে তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২১, ১৩:৫৫
পল্টনে তিন হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পল্টন এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্টন থানা পুলিশ। তারা হলেন মো. এনাম উদ্দিন ও মো. হোসাইন আহমদ।


পুলিশ বলছে, গ্রেফতার দুজনই মাদক কারবারি। তাদের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।


পল্টন থানার ওসি মো. সালাহউদ্দীন মিয়া জানান, কতিপয় মাদক কারবারি পল্টন মডেল থানার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ৩নং গেইটের সামনে ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে, এমন তথ্যে একটি টিম অভিযানে যায়।


রবিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে পল্টন মডেল থানার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ৩নং গেটের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


অভিযানের সময় গ্রেফতার এনাম ও হোসাইন কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা দায়ের করা হয়েছে।


এর আগে, শনিবার দুপুরে রাজধানীর পল্লবী থানার ক্যানডোর ইন্টারন্যাশনাল স্কুলের সামনে অভিযান চালিয়ে ৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পল্লবী থানা পুলিশ।


গ্রেফতাররা হলেন- গিয়াস উদ্দিন, আক্তার হোসেন, ইয়াসিন ফরাজি, তৌফিকুর রহমান, মোছা. তামান্না আফরিন ওরফে বৃষ্টি ও সাজেদা বেগম ওরফে কেয়া। তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে মামলা দায়েরের পর আদালতে সোপর্দ করা হয় বলে জানান পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com