সেই স্পিডবোট মালিক গ্রেফতার
প্রকাশ : ০৯ মে ২০২১, ১৫:৩৪
সেই স্পিডবোট মালিক গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের শিবচরে স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জনের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলায় স্পিডবোট মালিক চান মিয়া ওরফে চান্দুকে গ্রেফতার করেছে র‌্যাব।


রবিবার (৯ মে) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেন।


তিনি বলেন, সম্প্রতি স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জনের মৃত্যু হয়। এতে সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর র‌্যাব অভিযান শুরু করে মামলার এজাহারনামীয় আসামি স্পিডবোট মালিক চান মিয়া ওরফে চান্দুকে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।


এ বিষয়ে আজ বিকেলে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।


গত ৩ মে ভোরে ঘাটে নোঙর করে রাখা বালুবোঝাই বাল্কহেডের সঙ্গে শিমুলিয়া থেকে আসা একটি দ্রুতগতির স্পিডবোটের ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে ২৬ জনের মৃত্যু হয়।


ওই ঘটনায় শিমুলিয়া ঘাটের ইজারাদার, বোটের মালিক-চালকসহ চারজনের নামে মামলা হয়। নৌ-পুলিশের এসআই লোকমান হোসেন শিবচর থানায় এই মামলা করেন।


মামলার বিষয়ে শিবচর থানার ওসি মিরাজ হোসেন জানান, দুর্ঘটনায় ঘাটের ইজারাদার ইয়াকুব বেপারী, বোটের মালিক চান মিয়া ওরফে চান্দু, জহিরুল ইসলাম ও চালক শাহ-আলমের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। মামলায় আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com