শিরোনাম
ছাত্রলীগ স্পেন শাখার জাতীয় শোক দিবস পালন
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১১:৫৭
ছাত্রলীগ স্পেন শাখার জাতীয় শোক দিবস পালন
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগ স্পেন শাখার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।


রবিবার (১৮ আগস্ট) রাত ১০টায় স্পেনের মাদ্রিদের স্থানীয় একটি রেস্টুরেন্টে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


ছাত্রলীগ স্পেন শাখার সদ্য সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল নূর নীরব। স্বাগত বক্তব্য রাখেন বাপ্পি রহমান নাবিল। আরো বক্তব্য রাখেন শফিকুর নূর, রাজু আহমেদ, রাজীব, সাব্বির আহমেদ, জুনেল আহমেদ, কাওছার, মাছুম শেখ, মোকাদ্দস মিয়া, শুভ্রত প্রমুখ।


সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন।


ছাত্রলীগ স্পেন শাখার সাবেক সভাপতি বলেন, ৫৫ বছর বয়সে বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আমরা বঙ্গবন্ধু হত্যার আসামিদের ফাঁসির রায় কার্যকর হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ স্পেন শাখা সদা প্রস্তুত।


আলোচনা সভা শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদ, জাতীয় চার নেতাসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের শহীদদের স্মরণ করে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মো. শফিকুর নূর।


বিবার্তা/রায়হান/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com