নিউইয়র্কে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচি শুরু
প্রকাশ : ০২ আগস্ট ২০১৯, ০৯:০৫
নিউইয়র্কে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচি শুরু
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বুধবার দিবাগত রাত ১২ টা ১ মিনিটে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস এ মোমবাতি প্রজ্বলন ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে মাসব্যাপী কর্মসূচির শুরু করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ।


অনুষ্ঠান পরিচালনা করেন সেবুল মিয়া , সভাপতিত্ব করেন মনজুর চৌধুরী। উক্ত অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নের জন্য শেখ হাসিনার কর্মপরিকল্পনা বাস্তবায়নের জন্য প্রবাস থেকে সকল প্রকার আন্দোলন সংগ্রামে অংশগ্রহণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী সিদ্দিকী, আইন সম্পাদক অ্যাডভোকেট শাহ বখতিয়ার, শিল্প সম্পাদক ফরিদ আলম, নির্বাহী সদস্য শরিফ কামরুল হিরা , ইলিয়ার রহমান, কায়কোবাদ খান, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী যুক্তরাষ্ট মহিলা আওয়ামীলীগ সভানেত্রী শাহনাজ মমতাজ, যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল আহমেদ, যুগ্ম আহবায়ক হেলিম উদ্দিন, যুবলীগ সদস্য শাহিন কামালী। যুক্তরাষ্ট্র শেখ হাসিনা মঞ্চের সভাপতি জালাল উদ্দিন জলিল ও সাধারন সম্পাদক কায়কোবাদ খান, নাদের মাস্টার , জাতীয় শ্রমিক লীগ যুক্তরাষ্ট্র শাখার সহ-সভাপতি, গিয়াস উদ্দিন বিশ্বাস , যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাফিকুর রহমান তুরান মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মাইন উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক। মোহাম্মদ হুমায়ূন কবির, যুক্তরাষ্ট্র, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সভাপতি এম এ মুহিত।


নিউইয়র্ক মহানগর যুবলীগের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম , সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান , হেলাল উদ্দিন , আনিসুর রহমান , জাকির রহমান , আজমুল আলী । যুক্তরাষ্ট্র ছাএলীগের সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাজ্জাদ হোসন।


বিবার্তা/শিব্বীর/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com