নিউইয়র্কে নিজ ক্যাবের আঘাতে বাংলাদেশীর মৃত্যু
প্রকাশ : ১৮ জুলাই ২০১৯, ১৮:৪৬
নিউইয়র্কে নিজ ক্যাবের আঘাতে বাংলাদেশীর মৃত্যু
শিব্বীর আহমেদ, নিউইয়র্ক থেকে
প্রিন্ট অ-অ+

নিউইয়র্কে ব্রঙ্কসে মোহাম্মদ জাফর উল্লাহ (৬৫) নামে একজন বাংলাদেশী ইয়েলো ক্যাবী নিজ গাড়ির আঘাতে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।


রবিবার (১৫ জুলাই) রাত ১১টা ৪০ মিনিটে ব্রঙ্কসের সাউন্ড ভিউ এলাকার সেওয়ার্ড এভিনিউতে এ ঘটনা ঘটে।


জানা গেছে, জাফর উল্লাহ বিগত ৩০ বছরের বেশি নিউইয়র্ক সিটিতে ইয়েলো ট্যাক্সি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।


জানা যায়, নিহত মোহাম্মদ জাফরুল্লাহ নিউইয়র্কের ব্রুকলীনের বাসিন্দা। বিগত ৩০ বছর ধরে নিউইয়র্কে বসবাস করছিলেন। তিনি দুই সন্তানের জনক। তার এক সন্তান ক্যালিফোর্নিয়া বসবাস করেন। ব্যক্তিগত জীবনে তিনি খুবই কর্মঠ এবং অমায়িক মানুষ ছিলেন।


ট্যাক্সি অ্যান্ড লিমোজিন কমিশন সূত্রে জানা গেছে, তিনি ১৯৯৭ সাল থেকে ক্যাব চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তিনি প্রতিদিন প্রায় ১২ ঘণ্টা ট্যাক্সি চালাতেন।


পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে মোহাম্মদ জাফরউল্লাহ যাত্রী নিয়ে ব্রঙ্কসের সাউন্ড ভিউ এলাকায় যাওয়ার পর অজ্ঞাত যাত্রী ভাড়া না দিয়েই পালানোর চেষ্টা করে। এসময় জাফরউল্লাহ তার গাড়ির জানালা খুলে ভাড়া দাবী করেন এবং এক পর্যায়ে গাড়ি চালু রেখেই যাত্রীকে ধাওয়া করেন। তাড়াহুড়ার মধ্যে পার্কিং না করে ড্রাইভিংয়ে রেখেই তিনি গাড়ি থেকে বের হন এবং এই অবস্থায় গাড়ির আঘাতে তিনি মারাত্মকভাবে আহত হন।


পুলিশ আরো জানায়, এসময় তাকে স্থানীয় জ্যাকোবী হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগে সার্জারি টেবিলেই তার মৃত্যু হয়। তবে বুধবার (১৭ জুলাই) পর্যন্ত পুলিশ পলাতক যাত্রীকে গ্রেফতার করতে পারেনি।


বিবার্তা/শিব্বীর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com