শিরোনাম
মাদ্রিদে ঢাকা জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ২৮ মে ২০১৯, ১৭:৩২
মাদ্রিদে ঢাকা জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেনের রাজধানী মাদ্রিদে আঞ্চলিক সংগঠন ঢাকা জেলা সমিতি স্পেনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ইফতার ও দোয়া মাহফিল।


সোমবার মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন বায়তুল মোকারম বাংলাদেশ জামে মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের ও অন্যান্য মুসলিম কমিউনিটির প্রায় ৬ শতাধিক লোক এই ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।


ইফতার মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঢাকা জেলা সমিতি স্পেনের সভাপতি ব্যবসায়ী শাহ আলম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক রুবেল সামাদ।


ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও কমিউনিটি নেতা খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলামীন মিয়া, সহ-সভাপতি আবু তাহের, বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি এইচ এম সোহেল ভূঁইয়া, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল খালিক, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি হেমায়েত খান, রাজনীতিবিদ আয়ুব আলী সোহাগ, ঢাকা জেলা সমিতির সহ-সভাপতি নাফিস মামুন, খোকন ঢালী, আবু বাক্কার, আশরাফুল আলম, সোহেল আহমদ, জনি, সাজ্জাদ, হাবিব, জালাল এবং নুরুল হকসহ ঢাকা জেলা সমিতির নেতৃবৃন্দ।


ঢাকা জেলা সমিতি স্পেনের সভাপতি ব্যবসায়ী শাহ আলম ও সাধারণ সম্পাদক মাসুদূর রহমান অতিথিবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সংক্ষিপ্ত বক্তব্যে দেশ-বিদেশের সকল বাংলাদেশীসহ মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা করেন।


বিবার্তা/কবির/তাওহীদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com