শিরোনাম
মাদ্রিদে চট্টগামবাসীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ মে ২০১৯, ১৩:২৯
মাদ্রিদে চট্টগামবাসীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত
স্পেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত প্রবাসী চট্টগ্রামবাসীর সংগঠন চট্টগ্রাম সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার মাদ্রিদের বায়তুল মোকারম বাংলাদেশ জামে মসজিদে এই ইফতার মাহফিলে বাঙালি মুসলমান ছাড়াও বিভিন্ন কমিউনিটির প্রায় ৫ শতাধিক রোজাদার ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


ইফতার ও দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি ও চট্টগ্রাম সমিতির সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ সভাপতি ও কমিউনিটি নেতা দুলাল সাফা, সাধারণ সম্পাদক সাঈদুল আলম মামুন।


এসময় উপস্থিত ছিলেন বায়তুল মোকারম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও কমিউনিটি নেতা খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী আলামীন মিয়া, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সহ সভাপতি আবু তাহের, ভালিয়েন্তে বাংলার সভাপতি ফজলে এলাহী, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, বায়তুল মোকারম বাংলাদেশ মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল খালিক, রাজনীতিবিদ আয়ুব আলী সোহাগ, আব্দুর রহমান ঢালী, চট্টগ্রাম সমিতির সরোয়ার হোসেন লোকমান হোসেন, মিলাদ আহমদ ,মঞ্জু আহমদ, মুজিবুর রহমান, দিকুসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কিতিক সংগঠনের সংগঠনের নেতৃবৃন্দ।


চট্টগ্রাম সমিতির সভাপতি কাজী এনায়েতুল সংক্ষিপ্ত বক্তব্য তিনি দেশ ও বিদেশের সকল বাংলাদেশিসহ মুসলিম উম্মাহর শান্তি ও মঙ্গল কামনা করেন।


এদিকে শনিবার স্পেনের কাতালোনিয়ায় বসবাসরত প্রবাসী কুলাউড়াবাসীর সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল বার্সেলোনার শাহ জালাল জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটির সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ছাড়াও আয়োজক সংগঠনের সভাপতি শিপলু আহমেদ নিয়াজী, সিনিয়র সহ সভাপতি মুক্তাদির রহমান মুক্তি, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক কাওসার হাসান, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, কোষাধ্যক্ষ আব্দুল মুমিন, সহ কোষাধ্যক্ষ মারুফ আহমদ, প্রচার সম্পাদক সালাম বুলবুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/কবির/তাওহীদ/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com