স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল
প্রকাশ : ১৭ মে ২০১৯, ১২:১৯
স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্পেনে তারুণ্য নির্ভর সংগঠন বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি, স্পেনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার (১৬মে) মাদ্রিদের বায়তুল মোকারম বাংলাদেশ জামে মসজিদে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বাঙ্গালী সমাজকে স্পেনের মাটিতে আলোকিত করার প্রত্যয়ে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি কাজ করে যাবে জানিয়ে সংগঠনের সভাপতি হেমায়েত খান বলেন, দেশে বিদেশী সর্বত্র বৃহত্তর ফরিদপুরের নিজস্ব ঐতিয্যকে অক্ষুন্ন রেখে প্রবাসীদের কল্যান এই সংগঠন কমিউনিটিকে এগিয়ে নিতে অগ্রণী ভূমিকা পালন করবে। তবে সার্বিক উন্নয়নে প্রয়োজন সকলের আন্তরিকত সহযোগিতা।



এছাড়াও সংগঠনের সাধারণ সম্পাদক তুতা কাজী বলেন, এই সমাজকে আরও সুন্দর করতে তরুনরা এগিয়ে এসেছে, আশাকরি সকল জরা জীর্ণতাকে পিছনে ফেলে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি, স্পেনে দেশ ও জাতিকে আরও একধাপ এগিয়ে নিতে সক্ষম হবে।


সংগঠনের সভাপতি হেমায়েত খান ও সাধারন সম্পাদক তুতা কাজীর সার্বিক তত্ত্বাবধানে এবং সদস্যদের সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন বায়তুল মোকারম বাংলাদেশ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার,ব্যাবসায়ী মোজাম্মেল হোসোন মনু , কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারী, আবুল খয়ের, বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি এইচ এম সুহেল ভূঁইয়া, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির উপদেষ্টা রিজভী আলম, সিনিয়র সদস্য আক্তারুজ্জামান, বিক্রমপুর মুন্সীগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক রানা জয়নাল আবেদীন, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সাংগঠনিক জাকির হোসেন, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সহ সভাপতি ইউনুস আলী, মোঃ রানা, বাবলু মির্ধা, কবির শেখ, আলতাফ হোসেন, রফিক মিয়া, মোঃ নূর ইসলাম, মোঃ হান্নান, রফিকল ইসলাম, হানিফ মিয়া , টিপু খানসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।



ইফতার অনুষ্ঠানের পরে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দাওয়াতে অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিবার্তা/কবির/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com