শিরোনাম
ফ্লোরিডা ব্রাওয়ার্ড কাউন্টির ভাইস মেয়র ডেল হলনেস
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১৫:৩৩
ফ্লোরিডা ব্রাওয়ার্ড কাউন্টির ভাইস মেয়র ডেল হলনেস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাওয়ার্ড কাউন্টি কমিশন মঙ্গলবার কাউন্টির কমিটি পূর্ণগঠন সভায় কমিশনার ডেল ভিসি হলনেসকে কণ্ঠভোটে ভাইস মেয়র হিসেবে নির্বাচিত করেছে। ব্রাওয়ার্ড কাউন্টি প্রতি বছরের নভেম্বর মাসে নিজস্ব জেলায় নির্বাচিত কমিশনারদের নিয়োগ দেয় এবং মেয়র ও ভাইস মেয়রের পদে প্রতি বছর নভেম্বর মাসে ভোট দেয়।


নবনির্বাচিত ভাইস মেয়র হলনেস ২০১০ সালে ব্রাওয়ার্ড কাউন্টির ডিষ্ট্রিক ৯ এর বাসিন্দাদের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত হয়েছিলেন যেখানে প্রায় ২,১৫,০০০ মানুষের বসবাস রয়েছে। ব্রাওয়ার্ড কাউন্টি কমিশনার নির্বাচিত হওয়ার পূর্বে, ২০০৪ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত তিনি লাউডারহিল সিটি কমিশনারের দায়িত্ব পালন করেন। কমিশনার থাকাকালীন সময়ে ২০০৭ ও ২০১০ সালে তিনি ভাইস মেয়র হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি লডারহিল চেম্বার অফ কমার্স এবং লাউডরহিল ব্যবসা ইনকুবেটর প্রতিষ্ঠা করেন।


৩০ বছরেরও বেশি অভিজ্ঞ রিয়েল এস্টেট ব্যবসায়ী ডেল ভিসি হলনেস অল ব্রাওয়ার্ড রয়্যালটির প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা। তিনি ছোট, সংখ্যালঘু এবং মহিলাদের মালিকানাধীন ব্যবসা, শ্রমিকদের জন্য ন্যায্য মজুরি, উন্নতির জন্য এবং অর্থনৈতিক উন্নয়নের সুযোগ সকলের জন্য এবং বাড়ির মালিকানার জন্য সর্বাধিক পরিচিত।


ডেল ভিসি হলনেস ব্রাওয়ার্ড কাউন্টিকে আন্তর্জাতিক বাণিজ্য কেন্দ্রের কেন্দ্রবিন্দুতে পরিণত করেন। ফ্লোরিডা ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড সাংস্কৃতিক এক্সপোর প্রতিষ্ঠাতা এবং প্রতিবছর এই এক্সপোতে বিশ্বের ৫৪টি দেশের ১২০০’রও বেশি লোকের প্রতিনিধিত্ব করে থাকে।


বিবার্তা/সিব্বির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com