রিয়াদে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৩০
রিয়াদে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রবাসে বিএনপি-জামায়াত সুকৌশলে আওয়ামী লীগের অভ্যন্তরে বিবাদ সৃষ্টি করতে পারে। নির্বাচন বানচালে দেশবিরোধীরা যেন অপতৎপরতা না চালাতে পারে সে জন্য আওয়ামী নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানিয়েছেন সৌদি আরবের প্রবাসী আওয়ামী লীগের নেতারা।


যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী গত ১০ নভেম্বর দেশটির রাজধানী রিয়াদে আয়োজিত আলোচনা সভায় এই আহবান জানান নেতারা।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন রিয়াদ যুবলীগের সভাপতি এম এ জলিল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম আর মাহবুব।


বক্তব্য দেন আওয়ামী পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রহমান, যুবলীগের উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম, সহ সভাপতি শহিদুল্লাহ জিন্নাহ, যুবলীগ নেতা কামাল পাটোওয়ারী, ইলিয়াস, আতিক খান, কে এম জাকেরুল ইসলাম, রহিম রবি, মনির খালাসি, আজিজ তালুকদার এবং আরো অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস মজুমদার।


প্রধান অতিথি আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এমআর মাহবুব বলেন, গত দশ বছরে প্রবাসীদের জন্য আওয়ামী সরকারের নানামুখি উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে প্রবাসে শেখ হাসিনার জনপ্রিয়তা এখন অনেক বেশি। সেই সূত্র ধরে রিয়াদ শহরের বিভিন্ন শ্রমিক ক্যাম্পের সাধারণ প্রবাসীদের কাছে আওয়ামী লীগের ভোট বৃদ্ধির জন্য তাদের পরিবার-পরিজনের প্রতি ‘টেলিফোন বার্তায় নৌকা প্রতীকে ভোটের পরামর্শ পরিকল্পনা’ গ্রহণ করা হয়েছে।


অনুষ্ঠানে যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদ শেখ ফজলুল হক মনির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।


বিবার্তা/সাগর/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com