শিরোনাম
জাতিসংঘ অধিবেশনে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী ফাতেমা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৭
জাতিসংঘ অধিবেশনে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী ফাতেমা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে অংশ নিতে প্রথম বারের ন্যায় যুক্তরাষ্ট্রে যাচ্ছেন কিশোরগঞ্জ ওমেন্স চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিস প্রেসিডেন্ট ও কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ফাতেমা জোহুরা বিনা।


রবিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় সৌদি এয়ারলাইনস যোগে নিউইয়র্কের জনএফ কেনেডি (জেএফকে) এয়ারপোর্টে অবতরণ করবেন তিনি। এ সময় তাকে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল অভ্যর্থনা জানানো হবে।


ফাতেমা জোহুরা বিনা জাতিসংঘের বিভিন্ন ফোরামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি দলের সদস্য হিসেবে অংশ নেয়ার পর যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহর পরিদর্শন করবেন। যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াসিংটন ডিসিতে হোয়াট হাউজ ও কেপিটেলহিলসহ বিভিন্ন কর্মকর্তা এবং প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন।


ফাতেমা জোহুরা বিনা প্রথম যুক্তরাষ্ট্র সফর উপলক্ষে তাকে প্রবাসের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করা হবে। জেএফকে এয়ারপোর্টে তাকে প্রবাসীদের পক্ষ থেকে বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র, কিশোরগঞ্জ সমিতি যুক্তরাষ্ট্র, আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন, বাংলাদেশ মানবাধিকার পরিষদ যুক্তরাষ্ট্র, যুক্তরাষ্ট্র সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদ, বঙ্গবন্ধু প্রচারকেন্দ্র, সমাজকল্যাণ পরিষদ যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ স্বাদর অভ্যর্থনা জানাবেন।


যুক্তরাষ্ট্র সফর শেষে তিনি (৮ অক্টোবর) সোমবার বিকাল সাড়ে ৬টায় ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করবেন।


বিবার্তা/খোকন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com