শিরোনাম
শেখ হাসিনার আগমন উপলক্ষে ওয়াশিংটন আ. লীগের প্রস্তুতি সভা
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫০
শেখ হাসিনার আগমন উপলক্ষে ওয়াশিংটন আ. লীগের প্রস্তুতি সভা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের এক প্রস্তুতি সভার আয়োজন করেছে। শনিবার ভার্জিনিয়ার আলেকজান্দ্রীয়া শহরে এ সভার আয়োজন করা হয়।


প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাদেক এম খান এবং সভায় বক্তব্য রাখেন দলের যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ। সভায় জননেত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে মতামত প্রদান করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ-সভাপতি শিব্বীর আহমেদ, সহ-সভাপতি আনোয়ার হোসাইন, সহ-সভাপতি জুয়েল বড়ুয়া, সহ-সভাপতি মজিবুর রহমান খান।


এছাড়াও সভায় উপস্থিত ও মতামত ব্যক্ত করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন শিকদার ও ভার্জিনিয়া ষ্টেট আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জি আই রাসেল।


আগামী ২৩ সেপ্টেম্বর জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে আসছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার আগমন উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আলোচনা শেষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং দলের কার্যকরী কমিটির সিদ্ধান্ত নিয়ে বিস্তারিত আলোচনা করেন।


উল্লেখ্য, ১৫ সেপ্টেম্বর শনিবার সকালে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি বাংলাদেশ থেকে ওয়াশিংটনে ফিরেন। সন্ধ্যায় তিনি জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে দলের নেতাকর্মীদের সাথে জরুরি বৈঠকে মিলিত হন। সভায় মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান তার অনুপস্থিতিতে দলের কার্যক্রম সঠিক ও সাংগঠনিক ভাবে পরিচালনার জন্য দলের নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করেন।


বিবার্তা/সাব্বির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com