শিরোনাম
স্পেনে চট্টগ্রামবাসীর বনভোজন ও পুনর্মিলনী অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২২:১৯
স্পেনে চট্টগ্রামবাসীর বনভোজন ও পুনর্মিলনী অনুষ্ঠিত
কবির আল মাহমুদ, স্পেন থেকে
প্রিন্ট অ-অ+

আনন্দ উৎসবে স্পেনের মাদ্রিদ ও এর আশেপাশের শহরে বসবাসরত চট্টগ্রামবাসীদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও বার্ষিক বনভোজন- “চাটগাঁইয়া পিকনিক” অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম সমিতি মাদ্রিদ, স্পেনের উদ্যোগে গত শনিবার দেশটির ভ্যালেন্সিয়া অঞ্চলের কাস্তিয্যন মারিনা দর সমুদ্র সৈকতে এই বনভোজন ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।


স্পেনে প্রবাসী চট্টগ্রামবাসী ও তাদের পরিবারের প্রায় দুই শতাধিক সদস্যের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি চট্টগ্রামবাসীর মিলনমেলায় পরিণত হয়।


সংগঠনটির সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী চট্টগ্রামবাসীর মধ্যে সেতুবন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন।


অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সাংবাদিক জাহিদুল আলম মাসুদ। গান, কৌতুক, রম্য ধাঁধা পরিবেশন করে মাতিয়ে তোলেন শিল্পী লোকমান হাকিম, মোরশেদ আলম ও রমিজ উদ্দিন সরকার।



সংগঠনটির সাধারণ সম্পাদক সাঈদুল আলম মামুনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন দে ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে এলাহী, সাংগঠনিক সম্পাদক রমিজ উদ্দিন সরকার, গাজীপুর জেলা অ্যাসোসিয়েশনের মোরশেদ আলম তাহের, চট্টগ্রাম সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী পারভেজ, আলাউদ্দীন বাবুল, বদরুল ইসলাম মিল্লাত, লোকমান হাকিম, সরোয়ার হোসেন, নারী নেত্রী তানিয়া সুলতানা ঝর্ণা, সাংবাদিক সেলিম আলম, এম আই আমিন প্রমুখ।


বিবার্তা/মাহমুদ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com