মালয়েশিয়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার
প্রকাশ : ২৫ জুলাই ২০১৮, ১৫:৩৮
মালয়েশিয়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় এক বাংলাদেশি নারী আইনজীবীকে নৃশংসভাবে খুনের মামলায় স্বামী সাহজাদা সাজুকে গ্রেফতার করেছে দেশটির গোয়েন্দা পুলিশ। ২০ দিনের মাথায় দেশটির সীমান্তবর্তী প্রদেশ জহুর বারু থেকে বুধবার ভোরে সাজুকে গ্রেফতার করা হয়।


জানা গেছে, স্ত্রী হত্যার ঘটনায় ২০ জুলাই দেশটির পুলিশ প্রধান সন্দেহভাজন স্বামী শাহজাদা সাজুকে (৩৭) খুঁজে বের করতে সাজুর ছবি প্রকাশ করে। এবং ১৭ জুলাই কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সিআইডি এএসপি ফাইজাল বিন আব্দুল্লাহ। পাশাপাশি সে দেশে বসবাসরত বাংলাদেশিদেরও সহযোগিতা চেয়েছিলেন ফাইজাল বিন আব্দুল্লাহ। তারই আলোকে এগিয়ে আসেন এ আর মোহাম্মদ মামুন নামে এক ব্যক্তি। মামুন সাজুকে গ্রেফতার করতে পুলিশকে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন বলে তদন্তকারি কর্মকর্তা জানান।


সাজেদা-ই-বুলবুল পটুয়াখালী সদরের পুরাতন আদালতপাড়ায় মো. আনিস হাওলাদারের মেয়ে। তিনি প্রাইম বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি এবং এলএম পাশ করেন। বিয়ের পর ২০১৬ সালের ৩ ডিসেম্বর স্বামীর সঙ্গে মালেয়েশিয়া আসেন তিনি।


মালয়েশিয়া আসার পর থেকে নিয়মিত নির্যাতনের অভিযোগ ছিল। তারই ধারাবাহিকতায় গত ৫ জুলাই সাজেদাকে নৃশংসভাবে হত্যা করে পাষণ্ড স্বামী শাহজাদা। অপরাধ গোপন করতে স্ত্রীর লাশ টুকরো টুকরো করে লাগেজে ভরে সুংগাই কালাং (জালান ইপুহ) এলাকায় এক জঙ্গলে ফেলে গা ঢাকা দেয়।


বিবার্তা/আরিফ/কামরুল


<<মালয়েশিয়ায় লাগেজে বাংলাদেশি গৃহবধূর লাশ!

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com