শিরোনাম
ইউরোপে আ.লীগে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ১৩:১৮
ইউরোপে আ.লীগে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইউরোপ আওয়ামী লীগে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এমএ গনি। সম্প্রতি এক বিবৃতিতে তারা বলেছেন, অর্থের বিনিময়ে বিএনপি-জামাতের এজেন্ট হয়ে আওয়ামী লীগের কয়েকজন নেতা ভুল ব্যাখ্যা করে সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন।


বিবৃতিতে অভিযোগ করা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আলাপ আলোচনা করে সুবিধাজনক সময়ে ইউরোপ আওয়ামী লীগের কর্মীসভা হবে। কিন্তু এরপরে সভাপতি ও সাধারণ সম্পাদকের বাইরে গিয়ে অব্যাহতিপ্রাপ্ত যুগ্ম সম্পাদক শামীম হক ও সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া বিভিন্নভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। শেখ হাসিনার নাম ভাঙিয়ে তারা কর্মীদের বিভ্রান্ত করছেন।


উল্লেখ্য, এসব কার্যকলাপের জন্য গোলাম কিবরিয়া আগে একবার বহিষ্কৃত হয়েছিলেন। শামীম হক বর্তমানে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। সুতরাং, ইউরোপ আওয়ামী লীগের বিষয়ে তা কোনো এখতিয়ার নেই।


বিবৃতিতে আরও বলা হয়, সোমবার (৯ জুলাই) বেলজিয়াম ইউরোপিয়ান পার্লামেন্টে সরকারের পক্ষে উচ্চ পর্যায়ের এক প্রতিনিধিদল গেছেন। সেখানে ইউরোপিয়ান আওয়ামী লীগের অংশগ্রহণের কোনো কথা উল্লেখ নেই। সরকার আর ইউরোপিয়ান পার্লামেন্টের নেতৃবৃন্দের সাথে বৈঠক হবে। কিন্তু গোলাম কিবরিয়া ও শামীম হক প্রধানমন্ত্রীর নাম নিয়ে কর্মীদের সেখানে যেতে বলেছেন। এই নির্দেশ সম্বলিত পোস্টারও ছেপেছেন। আগামী দিনে এ ধরনের বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com