মাদ্রিদে গোলাপঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১১:২৪
মাদ্রিদে গোলাপঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
কবির আল মাহমুদ, স্পেন থেকে
প্রিন্ট অ-অ+

স্পেনের রাজধানী মাদ্রিদে সিলেটের গোলাপঞ্জবাসীর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার রাতে মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের প্রাণবন্ত উপস্থিতিতে যেন ফুটে উঠেছে এক খণ্ড বাংলাদেশ।


হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে, সানুর মিয়া সাদ ও এনাম আলী খানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ব্যবসায়ী আল মামুন। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. লুৎফুর রহমান।


অনুষ্ঠানে বক্তব্য দেন, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্টা কবি মিনহাজুল আলম মামুন, রাজনীতিবিদ আব্দুল কায়ূম সেলিম, ফয়জুর রহমান বড় ভাই, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ইসলাম উদ্দিন, আব্দুস সামাদ, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সিপার আহমেদ, শেখ আব্দুর রহমান, সুহেল আহমেদ সামসু, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা এনাম উদ্দিন, বেলাল আহমেদ, দবির তালুকদার, আবু জাফর রাসেল, হুমায়ূন কবির রিগ্যান, রনি ইসলাম, জেন্স শিপার, আসাদ আলী খান, মিজান আহমদ স্বপন চৌধুরী, এনাম উদ্দিন, সাংবাদিক তারেক হোসাইন প্রমুখ।



অনুষ্ঠানে বক্তারা মাদ্রিদে অবস্থানরত গোলাপগঞ্জবাসীর মধ্যে যোগসূত্র স্থাপনের জন্য কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। আর তা বাস্তবায়নের জন্য প্রবাসী গোলাপগঞ্জবাসীর সহযোগিতার জন্য সভা থেকে আহ্বান জানানো হয়।


অনুষ্ঠানে উপস্থিত সবাই গোলাপগঞ্জবাসীর সুনাম এবং ঐতিহ্য ধরে রাখতে আসন্ন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নির্বাচনে সাবেক সভাপতি ও গোলাপগঞ্জের কৃতি সন্তান আল মামুনকে সভাপতি প্রার্থী ঘোষণা করে তাকে নির্বাচিত করতে একযুগে কাজ করে যাওয়ার অভিমত ব্যক্ত করেন।



প্রধান অতিথি আল মামুন, প্রবাসী গোলাপগঞ্জবাসীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে নিজেদের সহযোগিতার কথা ব্যক্ত করে দেশ ও দেশের জন্য কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।


বিবার্তা/কবির/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com