ডেনমার্কে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ০৯:৩৬
ডেনমার্কে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ডেনমার্ক থেকে বিদ্যুৎ বড়ুয়া
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগ কোপেনহেগেনের এক হলরুমে আলোচনা সভার আয়োজন করেছে। শনিবার এ আলোচনা সভার আয়োজন করা হয়।


ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় বক্তারা বলেন, আওয়ামী লীগ এদেশের সুদীর্ঘ রাজনীতি এবং বাঙালি জাতির আন্দোলন-সংগ্রামের গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারক ও বাহক। প্রাচীন ও ঐতিহ্যবাহী এ দলটির নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। সার্বভৌমত্ব থেকে স্বাধীনতা, গণতন্ত্র পুনরুদ্ধার এবং উন্নয়নের বাংলাদেশ সবকিছু আওয়ামী লীগের হাত ধরেই এসেছে। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক মুদ্রার এপিঠ-ওপিঠ, আর মুদ্রাটি হলো বাংলাদেশ আওয়ামী লীগ।


বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে একের পর এক বিপর্যয় সামাল দিয়ে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের পতাকাবাহী নৌকা তরতর করে এগিয়ে যাচ্ছে সামনের দিকে। প্রান্তিক মানুষের অন্ন, কর্ম, স্বাস্থ্য, শিক্ষা নিশ্চিত করার মাধ্যমে যে নতুন অভিযান শুরু হয়েছিল তা এখন আধুনিক সুখী সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রয়াসে এক নতুন অধ্যায়ের রচনা করেছে। হ্যাঁ, এটাই বাংলাদেশ আওয়ামী লীগ। জাতির আকাঙ্ক্ষা ও স্বপ্ন পূরণের আনন্দ-বেদনার চিরন্তর সঙ্গী।


আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, ফাহমিদ আল মাহিদ, আমির হোসেন, আব্দুল্লাহ আল জাহিদ, ডেনমার্ক যুবলীগের সাধারণ সম্পাদক আমির জীবন, ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম।


এছাড়া আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ ইউসুফ, আসাদুজ্জামান, রেজাউল করিম, শোয়েব আহমেদ, রিয়াদ হোসেন, ফয়সাল হোসেন, জামশেদ রহমান, ইমরান হোসেন, সুবীর, শাওন, কোহিনূর মুকুল, সাগর, তানভীর শুভ, সুকান্ত দে, আসিফ মুস্তারিনসহ আরো অনেকে।


বিবার্তা/বিদ্যুৎ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com