শিরোনাম
মুজিবনগর দিবস উপলক্ষে মালদ্বীপ আ.লীগের আলোচনা সভা
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১৫:১৯
মুজিবনগর দিবস উপলক্ষে মালদ্বীপ আ.লীগের আলোচনা সভা
মালদ্বীপ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মালদ্বীপ আওয়ামী লীগ আলোচনা সভার আয়োজন করে। স্থানীয় সময় শনিবার রাতে দেশটির রাজধানী মালের র‍য়েল রেস্টুরেন্টে এই সভার অনুষ্ঠিত হয়।


পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতাসহ মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফেরাত করে দেশ-জাতি ‍ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।


মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবরের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শাহজালাল শিকাদারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপের জাতীয় হ্যান্ডবলের দলের প্রধান কোচ আমজাদ হোসেন, চিকিৎসক রতন কুমার হালদার, মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দুলাল হোসেনের, এনবিএল মানি ট্যান্সফারের লোকাল ডিরেক্টর হুমায়ন কবির হান্নান, মজিবুর রহমান, আব্দুল আলিম, মোহাম্মদ হোসেন, মোঃ আমিন এবং মালদ্বীপ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীসহ প্রবাসী বাংলাদেশীরা।



অনুষ্ঠানে বক্তারা মুজিবনগর দিবসের তাৎপর্য এবং বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে এর অবদানের কথা তুলে ধরেন। তারা সকলকে দেশপ্রেম এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হওয়ার মাধ্যমে দেশ সেবায় আত্মনিয়োগের উপর গুরুত্বারোপ করেন।


আলোচনা সভায় বক্তব্য রাখেন মালদ্বীপ আওয়ামী যুবলীগ নেতা মোঃ জাকারিয়া, জুয়েল সরকার, মোঃ বিল্লাল হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফাইজুর রহমান, আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কোচ আমজাদ হোসেন, রতন কুমার হালদার প্রমুখ।


বিবার্তা/রনি/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com