শিরোনাম
লন্ডনে প্রধানমন্ত্রীকে স্বেচ্ছাসেবক লীগের অভ্যর্থনা
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ২৩:৫৪
লন্ডনে প্রধানমন্ত্রীকে স্বেচ্ছাসেবক লীগের অভ্যর্থনা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

লন্ডনের ওয়েস্টমিনিস্টার পার্লামেন্টের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানিয়েছে যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বুধবার ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ খান তৌহিদের নেতৃত্বে সংগঠনটির নেতাকর্মীরা পার্লামেন্টের সামনে শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্লোগান দেন।


এ সময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল ইসলাম বাচ্চু, তথ্য ও গবেষণা সম্পাদক জুবের আহমদ, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক রিপন আহমেদ, শাহ শহীদ আলী, আল মামুন ফকির, মুস্তাফিজ, আমজাদ হোসেন প্রমুখ।


প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানানোর কর্মসূচি সমন্বয় করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ, প্রধান উপদেষ্টা শামছ উদ্দিন খান ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।



এদিকে, যুক্তরাজ্যে ব্যস্ত সময় অতিবাহিত করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি রাণী দ্বিতীয় এলিজাবেথ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কমনওয়েলথ নারী ফোরামের ‘এডুকেট টু এম্পাওয়ার: মেকিং ইকুইটেবল অ্যান্ড কোয়ালিটি প্রাইমেরি এডুকেশন অ্যান্ড সেকেন্ডারি এডুকেশন, এ রিয়েলিটি ফর গার্লস এক্রোস দ্য কমনওয়েলথ’ শীর্ষক অধিবেশনে অংশগ্রহণ করেছেন। এছাড়াও ব্রিটিশ প্রধানমন্ত্রীর আমন্ত্রণে কমনওয়েলথ সরকার প্রধানদের বৈঠকের (সিএইচওজিএম) আনুষ্ঠানিক উদ্বোধন ও অভ্যর্থনা অনুষ্ঠানে যোগদান করছেন তিনি।


বিবার্তা/তৌহিদ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com