শিরোনাম
প্রধানমন্ত্রীকে ইতালি আ. লীগের গণসংবর্ধনা
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৫৩
প্রধানমন্ত্রীকে ইতালি আ. লীগের গণসংবর্ধনা
ইতালি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইতালি আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে ইতালির রোমে পারকো দে প্রিনসিপি হোটেলে প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দেয়া হয়।


ইতালি আওয়ামী লীগের সভাপতি মো. ইদ্রিস ফারাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক মো. রিজভী আলমের নেতৃত্বে নবগঠিত কার্যকরী কমিটির ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল সমবেত হন।


সংবর্ধনা অনুষ্ঠান শেষে ১৪ ফেব্রুয়ারি অপরাহ্নে সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি শ্রী অনীল দাস গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গনির উপস্থিতিতে স্পেন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন আতা ও সাধারণ সম্পাদক রিজভী আলমের নেতৃত্বে নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আনুষ্ঠানিকভাবে সৌজন্য সাক্ষাৎ করেন ।


এসময় আরো অনেকের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সহ সভাপতি মো. বোরহান উদ্দীন, মো. শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল ইসলাম, মো. হাসান, মো. আকতারুজ্জামান, মো. জসীম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার, ইফতেখার আলম, অভিবাসন সম্পাদক অ্যাড. তারিক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক এম আই আমিন, দফতর সম্পাদক তাপস দেবনাথ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম ফারুক পাভেল, সদস্য মাহাবুবুল আলম বকুল, মো. সুমন নুর, মো. জালাল উদ্দীন ও মো. মাসুম বিল্লাহ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com