শিরোনাম
হাইকমিশনে হামলার প্রতিবাদে যুক্তরাজ্য আ. লীগের বিক্ষোভ
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩৯
হাইকমিশনে হামলার প্রতিবাদে যুক্তরাজ্য আ. লীগের বিক্ষোভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাজ্যে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নাশকতার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাজ্য আওয়ামী লীগ।


স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ হাইকমিশনের সামনে অনুষ্ঠিত বিক্ষাভ সমাবেশে সর্বস্তরের প্রবাসী বাঙালিরা অংশ নেন।


যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, এমন জঘন্য কাজ শুধু বিএনপি জামাতই করতে পারে। একটি দেশের হাইকমিশন বিদেশে রাষ্ট্রের প্রতিনিধিত্ব করে। হাইকমিশনে জোর করে ঢুকে হামলা ও ভাংচুর করে বিএনপি জামাত প্রমাণ করেছে তারা সন্ত্রাসের রাজনীতি করে, তারা বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি চায়না।


বক্তারা বলেন, ৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পেছনে যারা ছিলো, ৩রা নভেম্বর জেলহত্যার পেছনে যারা ছিলো, ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে যারা জড়িত ছিলো তাদের প্রেতাত্মা ও খালেদা-তারেক এবং তাদের দোসর জামাত বাংলাদেশ হাইকমিশনে হামলা করে বিশ্ববাসীর সামনে তাদের আসল পরিচয় প্রকাশ করেছে।


বিক্ষোভ সমাবেশে খালেদা তারেককে এতিমের টাকা আত্মসাৎকারী ও দুর্নীতির হোতা উল্লখ করে তাদের ছবিতে জুতা নিক্ষেপ ও ছবি পোড়ানো হয়।


সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি জালাল উদ্দিন, শামসুদ্দিন মাস্টার, মোজাম্মেল আলী, যুগ্ম সম্পাদক নঈমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক আসম মিসবাহ, জনসংযোগ সম্পাদক রবিন পাল, মহিলা সম্পাদিকা মেহের নিগার চৌধুরীসহ আরো অনেকে।


উক্ত বিক্ষোভ সমাবেশে যুক্তরাজ্য আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ ও তাঁতী লীগ অংশগ্রহণ করে।


বিবার্তা/বিদ্যুত/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com