ব্রেকিং নিউজ
  •    মিশরে মসজিদে ভয়াবহ হামলা, নিহত ১৮৪
‘বঙ্গবন্ধু ও চার নেতার আদর্শই বাঙালির প্রেরণা’
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৭, ১০:১৪
‘বঙ্গবন্ধু ও চার নেতার আদর্শই বাঙালির প্রেরণা’
প্রতিনিধি, কোপেনহেগেন, ডেনমার্ক
প্রিন্ট অ-অ+

‘বঙ্গবন্ধুর ও জাতীয় চার নেতার আদর্শকে ধারণ করে সমৃদ্ধ বাংলাদেশ গঠন করতে হবে।’ জেলহত্যা দিবসের আলোচনা সভায় এমন অঙ্গীকারই করেছে ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


জেলহত্যা দিবস উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ডেনমার্ক আওয়ামী লীগ সভাপতি ইকবাল হোসেন মিঠু এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া।


বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ও জাতীয় চার নেতার আদর্শকে ধারণ করে সমৃদ্ধ বাংলাদেশ গঠন করতে হবে। যদি ১৫ অগাস্ট ও ৩ নভেম্বরের হত্যাকাণ্ড না ঘটতো আজ বাংলাদেশের ইতিহাস অন্যরকম হতো। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার সঠিক দিক নির্দেশনার কারণে বাংলাদেশ আজ স্বাধীন ‍ৃরাষ্ট্রে পরিগণিত হয়েছে। পনেরো অগাস্টের হত্যাকারীরা ৩ নভেম্বরের জাতীয় চার নেতা হত্যাকাণ্ডের ঘাতক। এই ঘাতকের দোসররা আজো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। এই সব দোসরদের আশ্রয়দাতা বিএনপি-জামায়াতের বিরুদ্ধে দেশের জনগণকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি বঙ্গবনধু ও জাতীয় চারনেতার আদর্শ ধারণ করে আমাদের জাতি গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, আবদুল আল জাহিদ, ফাহমিদ আল মাহিদ, ডাঃ সানন্দা, কোহিনূর মুকুল, সোমা সিদ্দিকা, আহসান উজ্জামান, রিয়াজুল আহমেদ, রিয়াদ হোসেন, অভিক হোসেন, সুমন দেবনাথ, ডেনমার্ক যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল, সাধারণ সম্পাদক আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগের সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ আরো অনেকে।


বিবার্তা/বিদ্যুৎ/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com