শিরোনাম
অস্ট্রেলীয় রাজনীতিবিদদের বই বিতরণ করলো যুবলীগ
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ০৯:৫৬
অস্ট্রেলীয় রাজনীতিবিদদের বই বিতরণ করলো যুবলীগ
অস্ট্রেলিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। দীর্ঘদিনের গতানুগতিক রাজনীতির সাথে সাথে মেধা ও মননের রাজনীতির একটি মহাকাল বইছে যুবরাজনীতির এই সূতিকাগারে। আর এ পরিবর্তনের মহামন্ত্রে বাংলাদেশের যুবসমাজকে পথ দেখাচ্ছেন যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী।  

 

বাংলাদেশের প্রধানমন্ত্রী ও মাদার অব হিউমিনিটি শেখ হাসিনার ভিশন ও শান্তির ওপর এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে লেখা বইগুলো কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের ছোঁয়ায় নবরূপে উপমহাদেশের সবচেয়ে বড় যুব সংগঠন তার সপ্রতিভ তৎপরতায় সারা বিশ্বে পৌঁছে দিচ্ছে।

 

সম্প্রতি অস্ট্রেলিয়ায় পৌঁছেছে এসব বই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আসা এ বইগুলো যুবলীগ চেয়ারম্যানের উপহার হিসেবে এখন পর্যন্ত ১২ জন এমপি, সিনেটর ও মন্ত্রীকে দেয়া হয়েছে। অস্ট্রেলিয়ার রাজনীতিবিদদের কাছে বইগুলো সযত্নে পৌঁছে দিচ্ছে অস্ট্রেলিয়া যুবলীগ। রাজনীতিবিদরাও ব্যাপক আগ্রহে সংগ্রহ করছেন এ অমূল্য দলিল। 

 

বইগুলো তুলে দিচ্ছেন অস্ট্রেলিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক নোমান শামিম, প্রখ্যাত কলামিস্ট শাখাওয়াত নয়ন ও বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মো. রহমতুল্লাহ। এসময় যুবলীগ নেতা মহীউদ্দিন মহী ও আমিনুল ইসলাম রুবেল উপস্থিত ছিলেন।

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com