কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র নতুন কমিটি গঠন
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৫
কুমিল্লা সোসাইটি অব ইউএসএ’র নতুন কমিটি গঠন
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা সোসাইটি অব যুক্তরাষ্ট্রের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল খায়ের আকনদ এবং সাধারণ সম্পাদক সালাউদ্দিন চৌধুরী।

 

শনিবার নিউইয়র্কের বৈশাখী রেস্টুরেন্ট পার্টি হলে কুমিল্লা সোসাইটি অব ইউএসএ-এর দ্বি-বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়েছিল। এসময় তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন কমিশনার গঠন করা হয়। ওই নির্বাচন কমিশনের মাধ্যমে সবার উপস্থিতে সভাপতি এবং সাধারন সম্পাদক নির্বাচন করা হয়।

 

প্রধান নির্বাচন কমিশনার কুমিল্লা সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী পেয়ার আহমেদ এবং সহকারী নির্বাচন কমিশনার ডা. আলি আহমেদ ও কুমিল্লা সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আবদুল খালেক।

 

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল বাশার মিলন এবং সভাটি পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন কমিনিটি অ্যাকটিভিস্ট আবুতালেব চৌধরী চান্দু, হাজি মাস্টার রেহান উদ্দিন আকন্দ, মাস্টার সিরাজুল ইসলাম, মোফাজ্জল হোসেন।

 

আরো উপস্থিত ছিলেন আব্দুর রাহমান, ইঞ্জিনিয়ার শাহিন, শাহিন আলী, আবদুল খালেক, মিজানুর রহমান, শামসুল হক, রোমান সরকার, আসম খালেদুর রহমান, ছফিউল্লাহ খান, আ. আলীম মিয়া, এমএ মোমেন, সালাউদ্দিন, আনোয়ার হোসেন, মোফাজ্জল হোসেন, মোহাম্মদ জুয়েল, প্রবাসের সংগীতশিল্পী জিনাত রেহানা রত্না, উলফত আলি মোল্লা, এম আর সেলিম, সুভা বেগম, শিল্পী আকতার, রিপা বেগম, মায়িসা আকনদ, নিলুপা বেগম, অনিকা, জুঁই, তুষার, নয়ন, লাভলি, হেলাল, ফিরোজসহ আরো অনেকে।

 

বিবার্তা/খোকন/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com