শিরোনাম
বঙ্গবন্ধু জনমানসে চিরভাস্বর: ডেনমার্ক আ.লীগ
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৭, ১২:০৭
বঙ্গবন্ধু জনমানসে চিরভাস্বর: ডেনমার্ক আ.লীগ
ডেনমার্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় শোক দিবস উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার কোপেনহেগেনে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

 

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল মিঠুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা ও দোয়া প্রার্থনা করা হয়।

 

পরে আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু তার কর্মগুণে জনমানসে চিরভাস্বর হয়ে থাকবেন। বঙ্গবন্ধুর সাহস, সহৃদয়তা, মানবিকতা এবং সহিষ্ণুতা ছিল অনুকরণীয়। তার পোশাক-আশাক, চলাফেরা, কথাবার্তা সবকিছুর মধ্যেই ছিল বিশাল জনগোষ্ঠীর সঙ্গে বন্ধন অটুট রাখার ইচ্ছা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের কাজ করতে হবে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন- জাহাঙ্গীর আলম, মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, ফাহমিদ আল মাহিদ, আব্দুল আল জাহিদ, আহসানুজমান, ডেনমার্ক যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল, সাধারণ সম্পাদক আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগের সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম, আইনান হক রানা, রকিবুল হাসান, শাওন, রাকিব হাসান, রাজীব, মিজা আল মাছুল আলম, মোহাম্মদ আরাফাত আহমেদ, আদিব আসনাইন, আল আইস, অহিদুল আলম সুমন, মোহাম্মদ ইশতিয়াক নবী, অভি, মাসুদ সরকার, সোহাগ ইসলাম, মোহাম্মদ আলী, জামশেদ, নাজমুল, ইমন আলম, মুন্না, সুবীর ও শাওনসহ প্রমুখ।

 

বিবার্তা/বিদ্যুৎ/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com