শিরোনাম
পর্তুগালে সড়ক দুর্ঘটনায় কমলগঞ্জের যুবকের মৃত্যু
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৭, ২৩:০৯
পর্তুগালে সড়ক দুর্ঘটনায় কমলগঞ্জের যুবকের মৃত্যু
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পর্তুগালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের যুবক আতিকুর রহমানের মৃত্যু হয়েছে। সে বড়চেগ গ্রামের আব্দুল জলিলের ছোট ছেলে।


মঙ্গলবার পর্তুগালে ঘটে যাওয়া এ দুর্ঘটনার খবর বুধবার ভোরে তার গ্রামের বাড়িতে এসে পৌঁছালে পুরো পরিবার জুড়ে এখন শোক বিরাজ করছে।


পারিবারিক সূত্রে জানা যায়, আতিক শমশেরনগরের আব্দুল মছব্বির একাডেমি থেকে এসএসসি ও সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ২০১৫ সালে উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যে গিয়েছিলেন। গত ৭/৮ মাস আগে যুক্তরাজ্য থেকে তিনি পর্তুগালে চলে যান। পরে সেখানে একটি প্রতিষ্ঠানে যোগদান করেন তিনি।
মঙ্গলবার তার কয়েকজন সাথীসহ মাইক্রোবাসে করে বাসায় ফেরার পথে দ্রুত গতির একটি গাড়ি এসে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় আতিককে হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাইক্রোবাসের বাকী যাত্রীরা আহত হয়েছে।


বুধবার বড়চেগ গ্রামে গিয়ে দেখা যায়, নিহত আতিকের বাসায় স্বজনদের কান্নায় এলাকার বাতাস যেন ভারী হয়ে গেছে। হৃদরোগে আক্রান্ত আতিকের বাবা আব্দুল জলিল জানান, তিন ছেলের মধ্যে আতিক ছিল সবার ছোট। বড় ছেলে আব্দুল মোক্তাদির (৩২) সৌদি আরবে আছেন। দ্বিতীয় ছেলে রহমান সজিব (২৪) আছেন ব্রাজিলে। দুই মেয়ের বিয়ে হয়ে গেছে।


তার বাবা আরো জানান, বাড়িতে রেখে যাওয়া তার শখের কিছু সামগ্রী পর্তুগালে পাঠানোর জন্য দুই দিন আগে সিলেটে এক পর্তুগাল প্রবাসীর বাসায় দিয়ে আসা হয়। কিন্তু এর আগেই পৃথিবী থেকে বিদায় নিলেন তিনি। বিষয়টি যেন কিছূতেই মেনে নিতে পারছেন না তার পরিবার ।
মৃত্যুর খবর পেয়ে যুক্তরাজ্য থেকে আতিকের চাচা পর্তুগালে গিয়েছেন। সকল প্রকার আনুষ্ঠানিকতা শেষে মরদেহ বাংলাদেশে নিয়ে আসবেন তিনি বলে জানান আতিকের বাবা।



বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com