শিরোনাম
বাহরাইনে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশি নিহত
প্রকাশ : ২৩ মে ২০১৭, ২৩:২৬
বাহরাইনে অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশি নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাহরাইনের মোহাররাক এলাকায় অগ্নিকাণ্ডে তিন বাংলাদেশি নিহত হয়েছেন।


মঙ্গলবার সকালে মহাররাক কাজিনো গার্ডেনের পাশের ওই ভবনে এ আগুন লাগে। নিহতরা হলেন শরীয়তপুরের জাজিরা থানার বিকিনগর এলাকার কদম মাতবর গ্রামের সালাম মাতবরের ছেলে সুমন মাতবর, চট্টগ্রামের সীতাকুন্ড থানার সৈয়দপুর এলাকার কবির মিয়ার ছেলে হারুন এবং মাদারীপুর জেলার পাঁচচর থানার ফারুক মিয়ার ছেলে শাওন।


স্থানীয় ফায়ার কর্মীরা ধারণা করছেন, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।


এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) শেখ তৌহিদুল ইসলাম, জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দীন শিকান্দার, বাহরাইনের সিআইপি সফি উদ্দীন ঘটনাস্থলে গিয়ে হতাহতদের খোঁজ খবর নেন এবং তাদের মধ্যে কাপড়, জুতা ও খাবার বিতরণ করেন।


ভবনের বাসিন্দারা জানান, ভবনের নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয় এবং তা মুহূর্তের মধ্যে দ্বিতল ভবনের ১৪টি রুমে ছড়িয়ে পড়ে। এ সময় ভবনের জানালা দিয়ে গামছা ও রশি পেঁচিয়ে অনেকে নিচে নেমে রক্ষা পান। অপেক্ষাকৃত ভেতরের রুমে থাকা তিনজন দগ্ধ হয়ে মারা যান। অগ্নিকাণ্ডে ভবনের ৭০ জন বাসিন্দার প্রায় সবকিছু পুড়ে গেছে।


বাংলাদেশ দূতাবাস প্রথম সচিব (শ্রম ) শেখ মো. তৌহিদুল ইসলাম বলেন, দূতাবাস ও কমিউনিটির তত্ত্বাবধানে ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহযোগিতা করা হবে। যাদের পাসপোর্ট পুড়ে গেছে, যথাযথ আইনানুগ ব্যবস্থা নিয়ে দ্রুত পাসপোর্ট তৈরি করে দেয়া হবে। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান প্রবাসীদেরকে।


বিবার্তা/আকবর/হোসেন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com