শিরোনাম
তাজুল সভাপতি ও শ্যামল খান সাধারণ সম্পাদক
সুইজারল্যান্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন
প্রকাশ : ২২ মে ২০১৭, ০৯:২২
সুইজারল্যান্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত ২১ মে সুইজারল্যান্ডের বার্ন শহরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ গনি। সম্মেলনে তিনি বলেন, আগামী নির্বাচনে প্রবাসে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা জাতির জনকের যোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে লক্ষ শহীদের বিনিময়ে অর্জিত বাংলাদেশে প্রতিষ্ঠার জন্য সকল মুজিব সৈনিককে কাজ করতে হবে।



শুভেচ্ছা বক্তব্য রাখেন জার্মান আওয়ামী লীগ সভাপতি একেএম বশিরুল আলম চৌধুরী সাবু, ডেনমার্ক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া। উপস্থিত ছিলেন জার্মান আওয়ামী লীগের নর্দার্ন ভেস্টফালেনের সভাপতি যুবরাজ তালুকদার, নুরুল ইসলাম, লোকমান ভূঁইয়া। সাবেক সভাপতি ও নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন জহির সভাপতিত্বে সদস্য সচিব খলিলুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি হারুন ব্যাপারী, বিদায়ী সাধারণ সম্পাদক কারার কাউসার।


নির্বাচনে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সভাপতি পদে ও শ্যামল খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। উল্লেখ নির্বাচনে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি পদে তাজুল ইসলাম, নজরুল জমাদার ও হারুন ব্যাপারী ও অন্যদিকে সাধারণ সম্পাদক পদে শ্যামল খান, আমজাদ চৌধুরী, লেকু রহমান, কারার কাউসার, ইশরাক আহমেদ নিপুন, কাজী শওকত আজগর রিপন, আশরাফুল আলম প্রতিদ্বন্দ্বিতা করেন।


সম্মেলনে যোগ দিতে সুইজারল্যান্ডের বিভিন্ন শহর থেকে অসংখ্য মুজিব সৈনিক উপস্থিত থাকেন। সরকারি সফরে আসা মন্ত্রী মোহাম্মদ নাসিম ভ্রমণজনিত বিলম্ব ও ক্লান্তি এবং ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত হতে পারেননি।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com