শিরোনাম
যুক্তরাষ্ট্রে হবিগঞ্জ বৃন্দাবন কলেজ অ্যালামনাইয়ের সভা
প্রকাশ : ১৬ মে ২০১৭, ১১:৪৩
যুক্তরাষ্ট্রে হবিগঞ্জ বৃন্দাবন কলেজ অ্যালামনাইয়ের সভা
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বৃন্দাবন কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন যুক্তরাষ্ট্র-এর এক সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৫ মে রবিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে  অ্যাসোসিয়েশনের সভাপতি ইব্রাহিম খলিল বারভূঁইয়ার সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

 

সভা পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জায়েদুল মোহিত খান। সভায় বক্তব্য দেন মুজাহিদ আনসারী, সাদেক মিয়া, আলমগীর মিয়া,  ফরিদ উদ্দিন, আবু সাঈদ চৌধুরী কুঠি, প্রফেসার আব্দুর রহমান, নাজিম উদ্দিন, মিয়া মো. আছকির, আব্দুল ওয়াহেদ, শিমুল হাসান, ফয়সল আমিন সুমন, বিষ্ণুপদ সরকার, আব্দুল গাফফার, ফয়সল আহমেদ, আব্দুল আজিজ।

 

সভায় আগামী ৬ আগস্ট অ্যাসোসিয়েশনের বার্ষিক শিক্ষা সফরে ওয়াশিংটন ডিসিতে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়। শিক্ষা সফরকে সফল করার লক্ষ্যে প্রফেসর  আব্দুর রহমানকে আহ্বায়ক ও বিষ্ণুপদ সরকারকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করা হয়। শিক্ষা সফরে অ্যাসোসিয়েশনের সকল সদস্যকে সপরিবারে অংশ নেয়ার আহ্বান জানানো হয়।

 

অংশগ্রহণে ইচ্ছুক সকল সদস্যকে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে নাম তালিকাভুক্ত করার জন্য অনুরোধ করা হয়েছে। যোগাযোগ: প্রফেসর আব্দুর রহমান, মোবাইল: ৯১৭-৩৭৯-২২০৪; বিষ্ণুপদ সরকার, মোবাইল: ৬৪৬-৫২৫-২৩১১।

 

বিবার্তা/খোকন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com