শিরোনাম
আগাছামুক্ত আ.লীগ বিনির্মাণের এখনই সময়: বিদ্যুৎ
প্রকাশ : ০৭ মে ২০১৭, ০৯:৩০
আগাছামুক্ত আ.লীগ বিনির্মাণের এখনই সময়: বিদ্যুৎ
কোপেনহেগেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইউরোপ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের বিরুদ্ধে বহিষ্কৃত, অন্যদলের এজেন্ট ও চক্রান্তকারীদের কটুক্তির প্রতিবাদে ডেনমার্কের কোপেনহেগেনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছে ডেনমার্ক আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ইকবাল হোসেন মিঠু।

 

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া। তিনি বলেন, ডেনমার্ক আওয়ামী লীগ বহিষ্কৃত অংশ সম্মেলনের নামে নাটক করছে। কয়েকদিন ধরে তারা সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশ গুপ্ত ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হকসহ অন্য ইউরোপিয়ান নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত থাকবে বলে প্রচার করে।  কিন্তু এই প্রচার যে মিথ্যা ছিল, তা সেই ভুয়া সম্মেলনে তাদের অনুপস্থিতিই প্রমাণ করেছে। 

 

তিনি আরো বলেন, কিছু রোহিঙ্গা, যারা বাংলাদেশের নাগরিক নয়, তারা কিভাবে আওয়ামী লীগ করে? সেই  রোহিঙ্গা ও বহিষ্কৃত, কিছু চাটুকার, কিছু মানুষ যোগ্যতা না থাকা সত্ত্বেও কোনো অনুষ্ঠানের মঞ্চে আসন গ্রহণ করতে চায়। তারা ডেনমার্ক আওয়ামী লীগের ইমেজকে নষ্ট করার যে পায়তারা করছে, আমরা তার নিন্দা জানাই।

 

বিদ্যুৎ বড়ুয়া বলেন, কোনো ষড়যন্ত্র ডেনমার্ক আওয়ামী লীগের অদম্য যাত্রাকে থামাতে পারবে না, কোনো ব্যক্তি বিশেষের ইচ্ছার ওপর সংগঠন চলবে না। আমরা জাতির জনকের মহান আদর্শের অকুতোভয় সৈনিক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসী নেতৃত্বের প্রতি আস্থাশীল।

 

ডেনমার্কসহ ইউরোপের সব নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, এসব ভণ্ড, ঠকবাজ, স্বার্থবাদীদের কর্মকাণ্ডে বিভ্রান্ত না হয়ে ডেনমার্ক আওয়ামী লীগের সাথে থাকুন। চে গুয়েভারার ভাষায় বলতে হয়, আমার প্রতি অন্যায়, ষড়যন্ত্রের প্রতিবাদ করলেই কেবল তুমি আমার সহযোদ্ধা। আসুন আমরা সবাই জাতির জনকের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রবাসে আওয়ামী লীগকে শক্তিশালী করি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।  আগাছা, পোকা ও বেয়াদপমুক্ত আওয়ামী লীগ বিনির্মাণের এখনই সময়। 

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইউসুফ, মোতালেব হোসেন, হিল্লোল বড়ুয়া, ফাহমিদ আল মাহিদ, আমির হোসেন, রেজাউল করিম, আলোক ধরে, শোয়েব আহমেদ, রিয়াদ হোসেন, ফয়সাল হোসেন, জামশেদ রহমান, ইমরান হোসেন, সুবীর, শাওন, কোহিনূর মুকুল, সাগর, তানভীর শুভ, সুকান্ত দে, আসিফ মুস্তারিন, সুমন বিশ্বাস, তাসনুভা বিনতে দিশা সহ আরো অনেকে। 

 

বিবার্তা/আছিয়া/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com