শিরোনাম
হাজী দেলোয়ারের মৃত্যুতে সুইডেন আ. লীগের শোক
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১২:৪৬
হাজী দেলোয়ারের মৃত্যুতে সুইডেন আ. লীগের শোক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুইডেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাদের অন্যতম, বর্তমান উপদেষ্টামণ্ডলির সদস্য, মুজিবীয় আদর্শের নির্ভীক সৈনিক ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাজী মো: দেলোয়ার হোসেন (দিলু মামা) ১৯ এপ্রিল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী গভীরভাবে শোকাহত।


সুইডেন আওয়ামী লীগের পক্ষ হতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলা হয়, জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে সুইডেন সফরে এলে তখন তিনি মরহুম হাজী দেলোয়ারের বাসায় উঠেন। তার মৃত্যুতে সুইডেন অওয়ামী লীগ হারালো একজন সহযোদ্ধা ও দিকনির্দেশক।


বিবৃতিতে বলা হয়, ‘পরম করুণাময় সৃষ্টিকর্তা তার পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদেরকে প্রিয়জন হারানোর এ বিয়োগ ব্যথা সহ্য করার শক্তি দান করুন। আমরা প্রার্থনা করি মরহুম হাজী মো: দেলোয়ার হোসেনকে মহান আল্লাহতায়ালা যেন বেহেস্ত নসিব করেন।’


সুইডেন আওয়ামী লীগ মরহুম হাজী মো: দেলোয়ার হোসেন এবং সদ্যপ্রয়াত খালেদ হাসিমের স্মরণে আগামী ২৩ এপ্রিল বিকেল চারটায় stora skällskap vägen 36, Bredäng লোকালে এক স্মরণসভার আয়োজন করেছে। সুইডেন আওয়ামী লীগের সভাপতি এএইচএম জাহাঙ্গীর কবির ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম বারী সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com