শিরোনাম
ফ্রান্স আ.লীগের সকল কার্যক্রম স্থগিত
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ১৪:৩৫
ফ্রান্স আ.লীগের সকল কার্যক্রম স্থগিত
ফ্রান্স প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফ্রান্স আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিতের নির্দেশ দেয়া হয়েছে।পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এটি স্থগিত থাকবে। শনিবার সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি স্বাক্ষরিত এক বিবৃতিতে এ খবর জানানো হয়। 

 

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানের জন্মদিন উপলক্ষে ফ্রান্সের বাংলাদেশ দূতাবাসে আয়োজিত একটি অনুষ্ঠান ফ্রান্স আওয়ামী লীগের দুই পক্ষের বিবাদের জেরে পণ্ড হয়। এ অবস্থায় আওয়ামী লীগের উর্ধ্বতন নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে ফ্রান্স আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়।

 

বিবৃতিতে বলা হয়, দূতাবাসে দলের নামে ভাবমূর্তি বিনষ্টকারীদের কোনো জায়গা হবে না ফ্রান্স আওয়ামী লীগে। সংগঠনের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারী ও তাদের মদদদাতাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

বিবৃতিতে এম এ গণি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ অনুযায়ী শিগগিরই আমি ফ্রান্স যাব। সেখানে সুষ্ঠু তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। ভবিষ্যতে প্রবাসের বাংলাদেশ দূতাবাসে যে বা যারা গণ্ডগোল করবে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

বিবৃতিতে এম এ গণি আরো বলেন, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জাতির জনকের দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার অক্লান্ত পরিশ্রম আওয়ামী লীগের গুটিকয়েক সদস্যের জন্য বৃথা যেতে পারে না। প্রবাসে আমাদের আওয়ামী লীগের মানসম্পন্ন মানুষ দরকার, যারা শেখ হাসিনা সরকারের অর্জন বিশ্বের বিভিন্ন দেশে উপস্থাপন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।

 

বিবার্তা/বিজ্ঞপ্তি/নিশি  

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com