শিরোনাম
শামসুল ইসলামের মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসীদের শোক
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৫:২৫
শামসুল ইসলামের মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসীদের শোক
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) নেতা ও মুক্তিযোদ্ধা নিউইয়র্ক প্রবাসী প্রফেসর শামসুল ইসলাম (৬৬) মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি...রাজিয়ুন)।  শনিবার ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী ও বন্ধুবান্ধব রেখে গেছেন।

 

উল্লেখ্য, প্রফেসর শামসুল ইসলাম ১৯ নভেম্বর ২০১৫ নিউইয়র্কের ম্যানহাটনের বেলভিউ হাসপাতালে ভর্তি হলে তার ভ্রুণ (হার) ক্যান্সার ধরা পরে।  

 

প্রফেসর শামসুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব ও সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাবেক প্রবাস বিষয়ক সম্পাদক অ্যাডভোকট মজিবুর রহমান, আমেরিকা-বাংলাদেশ অ্যালায়েন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমএ সালাম, যুক্তরাষ্ট্রস্থ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের সভাপতি প্রবীণ শিশু সাহিত্যিক হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক সামসুউদ্দিন আহম্মদ শামীম এবং সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন খান।

 

বিবার্তা/খোকন/নিশি  

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com