শিরোনাম
বেলজিয়ামে এরশাদের জন্মদিন উদযাপিত
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ১৭:০১
বেলজিয়ামে এরশাদের জন্মদিন উদযাপিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৮৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও ভোজের আয়োজন করে বেলজিয়াম জাতীয় পার্টি।


মঙ্গলবার বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসের এক রেস্টুরেন্টে জন্মদিনের কেক কাটেন সাবেক ছাত্রনেতা ও দলের যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম দিপু।


আলোচনা সভায় নুরুল ইসলাম দিপু বলেন, এরশাদের নাম ইতিহাস থেকে মুছে ফেলতে অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু পারেনি, পারবেও না। স্বাধীনতার পরে জাতীয় পার্টির শাসনামলেই রাষ্ট্রের সর্বক্ষেত্রে সংস্কার হয়েছে। উন্নয়নের কীর্তি যদি কথা বলতে পারতো, তাহলে স্থাপনাগুলোও এরশাদ এরশাদ বলে স্লোগান দিত।


তিনি বলেন, যারা এরশাদের কট্টর সমালোচক তারাও এরশাদের উন্নয়ন কর্মকাণ্ড স্বীকার করেন। তার শাসনামলে যে উন্নয়নের ভিত্তি রচিত হয়েছিলো তারই ধারাবাহিকতা বর্তমান সরকার অব্যাহত রেখেছে।


দিপু বলেন, অনেকে বলে থাকেন এরশাদের শাসনামলে নাকি দুনীর্তি হয়েছে। জাতীয় পার্টির নেতারা যদি দুনীর্তি করতো তাহলে আমাদের আমলের অনেক মন্ত্রীকে চিকিৎসার জন্য অন্যের সাহায্যের উপর নির্ভরশীল হতে হতো না। আমাদের অনেক সাবেক এমপি এখনও বাসে চলেন। অথচ এখন একবার এমপি হলে তার ফরটিন জেনারেশন বসে খেতে পারে।


জাতীয় পার্টি বেলজিয়াম শাখার আহ্বায়ক সোহেল খানের সভাপতিত্বে ও সদস্য সচিব নজরুল ইসলাম খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন, যুগ্ম আহবায়ক বেলাল মিয়া, শাহাবুদ্দিন, আজমল হোসেন, রিজু আহম্মেদ, মো. ফয়সাল, সদস্য ইমতাজ উদ্দিন তাজু, সাইফুল ইসলাম, আশরাফুল ইসলাম, ইকবাল হোসেন, মহিবুর রহমান, ইমরান আহম্মেদ, রনি ইসলাম, মনির মিয়া, আলী অমর, সফর আলী, হোসেন আলী, জসিম উদ্দিন, খইরুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com