শিরোনাম
‘বঙ্গবন্ধুই বাঙালির অফুরান প্রাণশক্তির উৎস’
প্রকাশ : ১৯ মার্চ ২০১৭, ০৮:৫৫
‘বঙ্গবন্ধুই বাঙালির অফুরান প্রাণশক্তির উৎস’
কোপেনহাগেন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের উদ্যোগে কোপেনহেগেনের হলরুমে আলোচনা সভা, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ডেনমার্ক আওয়ামী লীগ সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে মুঠোফোনে ইউরোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। দেশের সর্বস্তরের মানুষের তথা আবালবৃদ্ধবনিতার ভালোবাসা, হৃদয় উজাড় করা শ্রদ্ধা ও সম্মানে তিনি অভিষিক্ত হয়েছেন। আজ এই দিনে শ্রদ্ধাভরে স্মরণ করি এই মহান নেতাকে। জাতির জনক এই বাঙালিকে রাজনৈতিক মুক্তি দিয়েছেন, তার রক্তের ও আদর্শের শ্রেষ্ঠ সন্তান জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির আন্দোলনে আমাদের সবাইকে সামিল হতে হবে। আমাদের অসাম্প্রদায়িক, প্রগতিশীল ও আধুনিক সোনারবাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু অফুরান শক্তির উৎস।


অনুষ্ঠানে আরো বক্তব্য করেন যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ডেনমার্ক যুবলীগ সাধারণ সম্পাদক আমির জীবন, মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, আব্দুল্লাহ আল জাহিদ, ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট।


এছাড়া উপস্থিত ছিলেন এছাড়া উপস্থিত ছিলেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. সানন্দা, সোমা সিদ্দিকা, ফাহমিদ আল মাহিদ, আবুল্লা আল জাহিদ, আসাদুসজ্জামান, রেজাউল করিম, শোয়েব আহমেদ, রিয়াদ হোসেন, ফয়সাল হোসেন, জামশেদ রহমান, ইমরান হোসেন, সুবীর, শাওন, কোহিনূর মুকুল, সাগর, তানভীর শুভ, সুকান্ত দে, আসিফ মুস্তারিনসহ অনেকে।


বিবার্তা/জিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com