শিরোনাম
বৈমানিক হওয়া হলো না বাংলাদেশী লামিছার
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১২:১২
বৈমানিক হওয়া হলো না বাংলাদেশী লামিছার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বৈমানিক হওয়ার তীব্র আকাঙ্ক্ষা আর বুকভরা আশা নিয়ে বৈমানিক কোর্সে লেখাপড়া করতে যুক্তরাষ্টে গিয়েছেলন বাংলাদেশী তরুণী শায়রা নূর লামিছা (২১)। কিন্তু বৈমানিক হওয়া হলো না তার। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান দিয়াগোতে প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় মারা গেছেন লামিছা।


গত ১২ ফেব্রুয়ারি, রবিবার স্থানীয় সময় দুপুর আড়াইটায় সান দিয়াগোর পাম ভ্যালি ক্লিভল্যান্ড ন্যাশনাল ফরেস্টে লামিছার প্রশিক্ষণ বিমানটি বিধ্বস্ত হয়। এক প্রশিক্ষক ও দুই প্রশিক্ষণার্থীসহ সেসলা-১৭২৫ বিমানটি বিধ্বস্ত হওয়ার পর দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করা হলেও লামিছাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।


শায়রা নূর লামিছার তার বাবা জাকির হোসেন পান্না বর্তমানে বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন। লামিছার বাবা ও মা সিনকি হোসেন ঢাকার উত্তরার ৩ নম্বর সেক্টরে বাস করেন। বাবা-মায়ের দুই সন্তানের মধ্যে লামিছা বড়। ছোট ভাই জারিফ হোসেন ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে ‘এ’ লেভেল সম্পন্ন করেছেন।


লামিছার আত্মীয় শেখ পলাশশের কাছ থেকে জানা যায়, বৈমানিক হওয়ার স্বপ্ন চিলো লামিছার। এ স্বপ্ন নিয়ে তিনি বৈমানিক কোর্সে লেখাপড়া করতে ২০১৬ সালের মে মাসে স্টুডেন্ট ভিসায় যুক্তরাষ্ট্র যান। তিনি সান দিয়াগোতে আমেরিকান অ্যাভিয়েশন একাডেমি ফ্লাইট স্কুলে বৈমানিক প্রশিক্ষণ কোর্সে লেখাপড়া করছিলেন।


পুলিশ জানিয়েছে, লামিছার মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com