শিরোনাম
কোন ষড়যন্ত্র পদ্মাসেতুর জয়যাত্রা রুখতে পারেনি
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৭, ১০:০০
কোন ষড়যন্ত্র পদ্মাসেতুর জয়যাত্রা রুখতে পারেনি
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশী বিদেশী কোন ষড়যন্ত্র শেখ হাসিনার পদ্মাসেতুর জয়যাত্রা রুখতে পারেনি, রামপাল বিদ্যুত কেন্দ্র নির্মাণও কোন ষড়যন্ত্র রুখতে পারবে না।


সকলকে বসন্তের শুভেচ্ছা ও সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ মহানগর কমিটির আয়োজিত সভায় পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধের ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করা হয়।


জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ঘরের শত্রু বিভীষণদের পরাস্ত করেই দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে চলমান রাখছেন বাংলাদেশকে। দেশ বিদেশের ষড়যন্ত্রকারীদের রক্তচক্ষু উপেক্ষা করে বাংলাদেশকে যখন বিশ্বে উন্নয়নের রোল মডেলে উন্নীত করছেন, তখন উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত প্রতিক্রিয়াশীলরা। সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা এগিয়ে চলছে দুর্বার গতিতে। পদ্মাসেতু দুর্নীতির অভিযোগ কানাডার আদালত থেকে প্রত্যাহার তারই প্রমাণ। উপরোক্ত কথাগুলো বলেছেন সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক ছাত্রলীগ নেতা ডা. কাজী মাসুদুর রহমান।


১৩ ফেব্রুয়ারি রিয়াদের একটি আবাসিক হলরুমে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠানের সভাপতি ছিলেন মহানগর কমিটির সভাপতি সাহিত্যিক, কলামিস্ট ইঞ্জিনিয়ার সৈয়দ এটিএম জিয়াউদ্দিন, অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন।


পদ্মাসেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন প্রত্যাহারের পিছনে যারা ষড়যন্ত্রে জড়িত ছিল তাদের বিচারের দাবি জানান হয়। সভা থেকে অতিদ্রুত ষড়যন্ত্রকারীদের নাগরিকত্ব বাতিল করে বিচারের আওতায় আনার দাবি করা হয়। যদি বিচারের আওতায় আনা না হয় তাহলে মোস্তাক গোষ্ঠীরা দেশের বিরুদ্ধে এই ষড়যন্ত্র অব্যাহত রাখবেন বলে অনুষ্ঠানের বক্তারা বলেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব বাংলাদেশ ইন্টারন্যাশনাল বাংলা শাখা স্কুল বিওডির ভাইস চেয়ারম্যান, সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ সভাপতি কৃষিবিদ শামীম আবেদীন। যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী শাহরিয়ার এনএম মাহবুব, মহানগর কমিটির সহ সভাপতি বাংলাদেশ ইন্টারন্যাশনাল ইংলিশ স্কুল শাখার বিওডির সম্মানীত সদস্য ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর খান।


আরো উপস্থিত ছিলেন মহানগর কমিটির তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক ও নজরুল সঙ্গীত বিশেষজ্ঞ, বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক ঐক্যজোটের সাংস্কৃতিক সম্পাদক মোস্তাক আহম্মেদ মন্ডল, সমাজকল্যাণ সম্পাদক নাজমুল ইসলাম, নাসিম শাখা যুবলীগের সভাপতি ও আতিকুল ইসলাম খান, রিয়াদের বুড়ি গঙ্গা এক্সপ্রেসের সভাপতি, ব্লগার মো. ফারুকী ও রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সমাজকল্যাণ সম্পাদক প্রমুখ।


বিবার্তা/সাগর/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com