নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২২, ১২:৪১
নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। স্থানীয় সময় বুধবার (৩১ আগস্ট) তিনি পরিদর্শনে যান। এসময় বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এবং নিউইয়র্কস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীসহ তাদেরকে স্বাগত জানান।


কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতির অদম্য অগ্রযাত্রায় একযোগে কাজ করার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী। সরকারের প্রবাসীবান্ধব নীতি ও পদক্ষেপ সমূহের বর্ণনা করে প্রবাসীদের প্রতি সেবার মান বৃদ্ধির ব্যাপারে মন্ত্রী কনস্যুলেটকে দিক নির্দেশনা দেন। এসময় কনসাল জেনারেল স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রতিনিধি দলকে কনস্যুলেটের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বিস্তারিতভাবে অবিহিত করেন।


মতবিনিময় শেষে মন্ত্রী কনস্যুলেটের বিভিন্ন ধরনের সেবা কার্যক্রম পরিদর্শন করেন। মন্ত্রী কনস্যুলেটের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে এ ধারা চলমান রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জনান। কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম মন্ত্রী, আইজিপি ও প্রতিনিধি দলের সকল সদস্যদের ধন্যবাদ জানান।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com