শিরোনাম
'প্রবাসীরা এগিয়ে এলে দেশ দ্রুত কাঙ্ক্ষিত লক্ষ্যে এগোবে'
প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৭, ০০:২০
'প্রবাসীরা এগিয়ে এলে দেশ দ্রুত কাঙ্ক্ষিত লক্ষ্যে এগোবে'
ডেনমার্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসীরা এগিয়ে এলে বাংলাদেশ আরো দ্রুত কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


সম্প্রতি সুইজারল্যান্ডে মঞ্জুরুল হাসানের নেতৃত্বে সুইডেন আওয়ামী লীগের ৪ সদস্যের প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৈজন্যমূলক সাক্ষাৎ করেছেন। এ সাক্ষাতকালে প্রধানমন্ত্রী এই মন্তব্য করেন।


১৬ জানুয়ারি পাঁচ দিনের সরকারি সফরে সুইজারল্যান্ডের যান প্রধানমন্ত্রী। বিশ্ব অর্থনৈতিক ফোরামের (ডাব্লিউইএফ) ৪৭তম বার্ষিক সভায় যোগ দিতে সুইজারল্যান্ডের দাভোসের সিলভেটা পার্ক হোটেলে অবস্থান করেন তিনি। এ সময় সুইডেন আওয়ামী লীগের ৪ সদস্যের প্রতিনিধি দলটি শেখ হাসিনার সাথে দেখা করেন।


শেখ হাসিনা সকলের পরিচয় জেনে খুবই খুশি হন। আইসিটির জ্ঞান এবং অভিজ্ঞতা দেশের কাজে ব্যবহার করে নানা উন্নয়নমূলক কাজে লাগানোর আহ্বান করেন তিনি। তিনি বলেন, প্রবাসীরা এগিয়ে এলে দেশ আরো দ্রুত কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে।


সুইডেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সামসুদ্দিন খেতু মিয়ার পক্ষ থেকে শেখ হাসিনাকে সালাম দেয়া হয়। প্রধানমন্ত্রী ব্যক্তিগতভাবে খেতু মিয়ার খোঁজ খবর নেন। সুইডেন থেকে প্রথম বঙ্গবন্ধুর খুনিদের বিচারের দাবিতে ১৯৭৫ সালে খেতু মিয়ার অবদানের কথা স্মরণ করে তাকে সালাম ও শুভেচ্ছা জানান।


এ সময় আরো উপস্থিত ছিলেন ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশ গুপ্ত, সাধারণ সম্পাদক এম এ গনি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান শরীফ, সুইডেন আওয়ামী লীগের মঞ্জুরুল হাসান, প্রকৌশলী মাহফুজুর ভূঁইয়া, শফিকুল আলম লিটন ও প্রকৌশলী হেদায়েতুল ইসলাম শেলী।


বিবার্তা/বিদ্যুৎ/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com