শিরোনাম
নির্বাচনকে ঘিরে ঘর গোছাচ্ছে যুক্তরাষ্ট্র আ.লীগ
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ১৬:৫৫
নির্বাচনকে ঘিরে ঘর গোছাচ্ছে যুক্তরাষ্ট্র আ.লীগ
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘর গোছাতে শুরু করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। নিজেদের মধ্যকার বিরাজমান সমস্যা সমাধানের পর এখন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ নজর দিয়েছেন সেখানকার বিভিন্ন অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনের বিরোধ নিষ্পত্তি করে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার।

 

এরই পরিপ্রেক্ষিতে গত শনি ও রবিবার ওয়াশিংটনে ঝটিকা সফর করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সহ সভাপতি আবুল কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আযাদ এবং সদস্য শাহানারা রহমান। বিরতিহীনভাবে বৈঠক করেন মেট্রো ও স্টেট আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে। 

 

শনিবার সন্ধ্যায় ওয়শিংটনে পৌঁছেই যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ বৈঠকে বসেন ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে। বৈঠকে ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দেন দলের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল আজিম এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম।

 

বৈঠকে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে ঐক্যবদ্ধ করে কিভাবে বাংলাদেশ আওয়ামী লীগকে সহযোগিতা করা যায় সে সকল বিষয়ে খোলামেলা আলোচনা করা হয়।

 

পরদিন রবিবার সকালে ভার্জিনিয়ার স্প্রিংফিল্ডের অ্যাম্বাসি সুইট অডিটরিয়ামে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে বৈঠক করেন যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

 

সেখানে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দেন দলের সভাপতি সাদেক এম খান এবং এম নবী বাকী। বৈঠকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বক্তব্য শুনেন এবং পরে সমাধানের লক্ষ্যে করণীয় নিয়ে আলোচনা করেন।

 

একইদিন বিকালে মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগ সভাপতি শেখ সেলিমের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে বৈঠক করেন এবং আগামী নির্বাচনকে সামনে রেখে করণীয় নানা বিষয়ে আলোচনা করেন।

 

বিবার্তা/খোকন/নিশি  

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com