শিরোনাম
শেখ হাসিনার জন্মদিনে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে দৃঢ় প্রত্যয় তথ্য প্রতিমন্ত্রীর
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:০৫
শেখ হাসিনার জন্মদিনে বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণে দৃঢ় প্রত্যয় তথ্য প্রতিমন্ত্রীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কানাডার ভ্যানকুভারে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত মতবিনিময় সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ এবং মহান মুক্তিযুদ্ধের সুমহান চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।


কানাডার ভ্যানকুভারের স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।


এসময় তিনি বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি নূর চৌধুরীর বিচারের রায় কার্যকর করার জন্য তাকে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবি জানান। কানাডায় অবস্থানরত প্রবাসী বাঙালিদের নূর চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর জন্য কানাডা সরকারকে বাধ্য করতে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহ্বানও জানিয়েছেন তিনি।


তিনি আরো বলেন, জাতির পিতার হত্যার মূল মদদদাতা, মূল পরিকল্পনাকারী এবং বাস্তবায়নকারী প্রধান কুশীলব, পরবর্তীতে তথাকথিত হ্যাঁ/না ভোটের রাষ্ট্রনায়ক খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার বাংলার মাটিতে হবে। সেই সাথে তারেক জিয়াকে দেশের মাটিতে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনতে হবে। এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার বিচারও এই বাংলার মাটিতে হবে।


প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে আমরা এখন উন্নয়নের মহাসড়কের যাত্রী। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমাদের প্রত্যেককে যে যেখানে আছি সেখান থেকে নিজ নিজ দায়িত্ব-কর্তব্য সুষ্টভাবে সম্পন্ন করতে হবে। সবার মিলিত প্রচেষ্টায় আমরা এগিয়ে যাব।


তিনি আরও বলেন, শেখ হাসিনার বাংলাদেশে দুর্নীতি, জঙ্গিবাদ, মৌলবাদ চলবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মাটি থেকে এসব অপশক্তিকে উৎখাত করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, তাহলেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের ‘সোনার বাংলা’ বিনির্মাণ করতে পারব ইনশাআল্লাহ।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com