শিরোনাম
প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছে গৌরব ‘৭১ এর যুক্তরাজ্য শাখা
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪
প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছে গৌরব ‘৭১ এর যুক্তরাজ্য শাখা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ​৭৫তম ​জন্মদিন পালন করেছে গৌরব ‘৭১ এর যুক্তরাজ্য শাখা।


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ইস্ট লন্ডনের ‘কমিউনিটি হাব’ ভ্যানুতে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এ সময় বঙ্গবন্ধু কন্যা’র দীর্ঘায়ু কামনা করে তার জন্য ​বিশেষ দোয়া করা হয়।



গৌরব ‘৭১ যুক্তরাজ্য শাখার সভাপতি ব্যারিষ্টার ইমরান চৌধুরী জনির সভাপতিত্বে ও সাধারল সম্পাদক শাহ ইমরান হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনের ডেপুটি হাই কমিশনার এ এফ এম জাহিদুল ইসলাম, কো-প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন।



অনুষ্ঠানে ঢাকা থেকে সরাসরি ভিডিও লিংকে বক্তব্য রাখেন গৌরব ‘৭১ এর কেন্দ্রীয় সভাপতি এস এম মনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আ স ম মিজবাহ, গৌরব ‘৭১ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফয়েজ খান তৌহিদ, বঙ্গবন্ধু হত্যা মামলার সর্বকনিষ্ঠ আইনজীবী তৌহিদুল ইসলাম বাহার, লন্ডন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মঈনুল আহমদ, অল ইউরোপিয়ান সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান কামাল আহম্মেদ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুন্না, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, গৌরব ‘৭১ যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন, রিপন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক এনামুল চৌধুরী, যুক্তরাজ্য কৃষকলীগ সভাপতি এম এ আলিসহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।


কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী রায়হানা ও পিনাকি দেব অপুসহ অন্যান্য শিল্পীরা।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com