শিরোনাম
নিউইয়র্কে বিএফএস’র বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৭, ১২:৩৭
নিউইয়র্কে বিএফএস’র বিজয় দিবস উদযাপন
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গভীর শ্রদ্ধা, ভালোবাসা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস উদযাপন করেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত বাউন্ড ফর সাকসেস (বিএফএস) টিউটোরিংয়ের শিক্ষার্থীরা। শুক্রবার, ৩০ ডিসেম্বর, নিজেস্ব অডিটোরিয়াম রজনীগন্ধায় এর আয়োজন করা হয়।

 

যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সংগীত বাজানোর মধ্য দিয়ে অনুষ্ঠানটির ১ম পর্ব শুরু হয়। পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাউন্ড ফর সাকসেস’র শিক্ষার্থী রাকিবুল হাসান। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করে সাউথ এশিয়ান কমিউনিটি কেয়ার অর্গানাইজশন ও বাউন্ড ফর সাকসেস। অনুষ্ঠানটির ২য় পর্বে সেলায়া হেলথ সেমিনার পরিচালনা করেন কাজী হামিদুল্লাহ।

 

নিউ জার্সি থেকে আগত বিশেষ অতিথি টেডি উদ্বোধনী পর্বে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিপিএ শাইখ ফরহাদ এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুর রব চৌধুরী, সিএমবিবিএ’র মেলা উদযাপন কমিটির আহ্বায়ক খন্দকার এ এইচ এম জগলু, সিএমবিবিএ’র সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সিএমবিবিএ’র কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন।

 

অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে পুরস্কার দেয়া হয়। এতে বাউন্ড ফর সাকসেস‘র শিক্ষার্থীরা অংশ নেয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহাম্মদ এম মাহাব।

 

বাংলাদেশীদের বর্ণাঢ্য এ আয়োজনে যোগ দেন বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ, বাংলাদেশী ব্যবসায়ীদের অন্যতম সংগঠন ‘চার্চ-ম্যাকডোনান্ড বাংলাদেশী বিজনেস অ্যাসোসিয়েশন এক্টিভিস্ট, ব্যবসায়ীসহ বিপুল সংখ্যক প্রবাসী।

 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন মেলা উদযাপন কমিটির আহ্বায়ক খন্দকার এ এইচ এম জগলু। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাউথ এশিয়ান কমিউনিটি কেয়ার অর্গানাইজেশন ও বাউন্ড ফর সাকসেস কর্মকর্তারা।

 

২০১৪ সালে ব্রুকলিনে বাউন্ড ফর সাকসেস টিউটোরিংয়ের যাত্রা শুরু হয়। টিউটরিং সেন্টারটির কর্ণধার ও প্রেসিডেন্ট এম মাহাব। প্রতিষ্ঠানটি ব্রুকলিনে বাঙালির প্রাণকেন্দ্র ৫২৯ ম্যাকডোনাল্ডের এভেন্যুতে অবস্থিত। এতে কিন্ডারগার্টেন থেকে শুরু করে ১২তম গ্রেড পর্যন্ত পড়ানো হয়। প্রত্যেকটিতে পৃথক শ্রেণীকক্ষ আছে।

 

উল্লেখ্য, বিঅফএস এশিয়ান ও বাঙালি কমিউনিটির বিশেষ বাচ্চাদের এবং অটিজম শিশুদের বিনামূল্যে সাহায্য করে থাকে। সন্তানের ভবিষ্যত গড়তে ভর্তির রেজিস্টার করতে এখনই যোগাযোগ করুন প্রতিষ্ঠানের পরিচালক এম মহাব এর সাথে, ফোন: ৩৪৭-৪৮১-৮৩৯৬।   

 

বিবার্তা/খোকন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com